শনিবার, ১লা অক্টোবর ২০২২ ইং; ১৬ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৪ঠা রবিউল-আউয়াল ১৪৪৪ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা আন্তঃসেনানিবাস ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজের বিতর্ক প্রতিযোগিতা- ২০২২ সমাপ্ত
BSISC-College Section- Champion Shaheed Bir Uttam Lt
BSISC-School Section- Champion -Dhaka Cantonment Girls’ Public School and College

আন্তঃসেনানিবাস ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজের বিতর্ক প্রতিযোগিতা- ২০২২ সমাপ্ত

75
0

ঢাকা, ২৫ আগস্ট ২০২২ ঃ বারিধারা স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজ (বিএসআইএসসি) এ আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট ২০২২) আন্তঃসেনানিবাস ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজের বিতর্ক প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে বিএসআইএসসি এর চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল এস এম সামসুল সালেকিন, পিএসসি, কমান্ড্যান্ট, সেন্ট্রাল অর্ডন্যান্স ডেপো প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় স্কুল শাখায় ঢাকা ক্যান্ট: গার্লস পাবলিক স্কুল এবং কলেজ শাখায় শহিদ বীর উত্তম লে: আনোয়ার গার্লস স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন এবং শহিদ বীর উত্তম লে: আনোয়ার গার্লস স্কুল এন্ড কলেজ ও মিরপুর ক্যান্ট: পাবলিক স্কুল এ্যান্ড কলেজ রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ঢাকা ক্যান্ট: গার্লস পাবলিক স্কুলের সামুরা-ই-জান্নাত এবং শহিদ বীর উত্তম লে: আনোয়ার গার্লস স্কুল এন্ড কলেজের হাবিবা আলী নুমা শ্রেষ্ঠ বক্তা হওয়ার গৌরব অর্জন করেন।

প্রধান অতিথি চূড়ান্ত বিজয়ী ও রানার আপ প্রতিযোগিদের চমৎকার উপস্থাপনার জন্য ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে এ ধরণের প্রতিযোগিতা আয়োজনের উপর বিশেষভাবে গুরুত্বারোপ করেন। এতে করে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সমাপনী অনুষ্ঠানে লজিষ্টিকস এরিয়ার আওতাধীন বিভিন্ন পদবীর অফিসারগণ, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী স্কুল ও কলেজ থেকে আগত শিক্ষার্থী, শিক্ষকবৃন্দ ও বিচারক মন্ডলী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উক্ত প্রতিযোগিতা গত ১৬ আগস্ট ২০২২ তারিখে অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়।

(75)

Close