রবিবার, ২৫শে আগস্ট ২০১৯ ইং; ১০ই ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ; ২৩শে জিলহজ্জ ১৪৪০ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা আন্তঃ ক্যান্টনমেন্ট ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজ (ঢাকা অঞ্চল) সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা-২০১৯ সমাপ্ত
REL - SCHOOL -02 (2)---
REL - SCHOOL -02 (1)---
REL - COLLEGE - 02 (2)----
REL - COLLEGE - 02 (1)----

আন্তঃ ক্যান্টনমেন্ট ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজ (ঢাকা অঞ্চল) সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা-২০১৯ সমাপ্ত

60
0

ঢাকা, ০৬ আগস্ট ঃ ঢাকা সেনানিবাসস্থ আদমজী ক্যান্টনমেন্ট কলেজে মঙ্গলবার (০৬-৮-২০১৯) আন্তঃ ক্যান্টনমেন্ট ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজ সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ হাফিজুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি (Brig. Gen. Mohammad Hafizur Rahman, afwc, psc) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে বারিধারা স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন ও মর্নিং গ্লোরি স্কুল এন্ড কলেজ রানার্স আপ হয় এবং কলেজ পর্যায়ে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, মহাখালী চ্যাম্পিয়ন ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, নির্ঝর রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। শ্রেষ্ট বক্তা হিসেবে স্কুল পর্যায়ে সোয়াদিকা আহমেদ রূপকথা এবং কলেজ পর্যায়ে নুসরাত ফৌজিয়া নিশু নির্বাচিত হয়।

উল্লেখ্য, আন্তঃ ক্যান্টনমেন্ট ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজ সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা-২০১৯ এর ঢাকা অঞ্চল পর্যায়ে বিভিন্ন ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজসমূহের মধ্যে প্রতিযোগিতা গত ০৪ আগস্ট ২০১৯ তারিখে আদমজী ক্যান্টনমেন্ট কলেজের অধ্যক্ষ উদ্বোধন করেন। বিতর্ক প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে ০৪টি এবং কলেজ পর্যায়ে ০৪টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

(60)

Close