বুধবার, ১৯শে জুন ২০১৯ ইং; ৫ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ; ১৫ই শাওয়াল ১৪৪০ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস -২০১৯ উদযাপন উপলক্ষে শান্তিরক্ষী দিবস সমাবেশ অনুষ্ঠিত
REL - 02
REL - 01
REL - 01

আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস -২০১৯ উদযাপন উপলক্ষে শান্তিরক্ষী দিবস সমাবেশ অনুষ্ঠিত

64
0

ঢাকা, ২৯ মেঃ- বিশ্বের অন্যান্য দেশের পাশাপাশি বুধবার (২৯-০৫-২০১৯) বাংলাদেশেও যথাযোগ্য মর্যাদায় উদ্যাপিত হয় আন্তর্জাতিক শান্তিরক্ষী দিবস। দিবসটি উদযাপনের অংশ হিসেবে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার, ঢাকা এবং বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক, চট্রগ্রাম এর ব্যবস্থাপনায় এ দিন প্রত্যুষে “আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস সমাবেশ-২০১৯” অনুষ্ঠিত হয়।
সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মোঃ মাহফুজুর রহমান, ওএসপি, আরসিডিএস, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে বিমান বাহিনী বাশার ঘাঁটি আয়োজিত আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবসসমাবেশের উদ্বোধন করেন।
অন্যদিকে, মেজর জেনারেল এস এম মতিউর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, জিওসি, ২৪ পদাতিক ডিভিশন, চট্টগ্রাম প্রধান অতিথি হিসেবে বিমান বাহিনী জহুরুল হক ঘাঁটি আয়োজিত আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবসসমাবেশের উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ও জাতিসংঘের আবাসিক প্রতিনিধি জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের ভূমিকা এবং অবদানের কথা উল্লেখ করে ভাষণ প্রদান করেন। পররাষ্ট্র মন্ত্রণালয়, সশস্ত্র বাহিনী ও বাংলাদেশ পুলিশের প্রতিনিধিগণ, বিভিন্ন স্কুল/কলেজের ছাত্র-ছাত্রী, বাংলাদেশে জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী, সম্মানিত ব্যক্তিবর্গ এবং গণমাধ্যমের সদস্যগণ উক্তপীস কিপার্স ডে সমাবেশে অংশগ্রহণ করেন।

(64)

Close