সর্বশেষ সংবাদ

আমেরিকার জর্জিয়ায় সড়ক দুর্ঘটনায় এমআইএসটি-র দুজন মেধাবী প্রশিক্ষকের অকাল মৃত্যু

ঢাকা, ১৬ আগষ্ট :- এমআইএসটি’র এ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং (এই) বিভাগের ২০০৯-২০১০ শিক্ষাবর্ষের ছাত্র নং-২০১০২২০৪২ মো: ইমতিয়াজ ইকরাম এবং ২০১০-২০১১ শিক্ষাবর্ষের ছাত্র নং-২০১১২২০৫৯ প্রচেতা দত্ত টুম্পা গত ১৪ আগষ্ট সোমবার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত আটটার দিকে জর্জিয়ার অদুরে উইলকিংসন কাউন্টি এলাকায় গুরুতর সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন, (ইন্নিলিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

উল্লেখ্য যে, মো: ইমতিয়াজ ইকরাম ২০১২-২০১৩ শিক্ষাবর্ষে সিজিপিএ ৩.৯৩ পেয়ে এই-২ কোর্সে ১ম স্থান অধিকার করে গ্র্যাজুয়েশন লাভ করেন এবং প্রচেতা দত্ত টুম্পা ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষে সিজিপিএ ৩.৮০ পেয়ে এই-৩ কোর্সে ১ম স্থান অধিকার করে গ্র্যাজুয়েশন লাভ করেন। মো: ইমতিয়াজ ইকরাম জানুয়ারি ২০১৫ হইতে জুন ২০১৫ সাল পর্যন্ত এবং প্রচেতা দত্ত টুম্পা জানুয়ারি ২০১৫ হইতে জুন ২০১৬ সাল পর্যন্ত এমআইএসটি-তে একই বিভাগের খন্ডকালীন প্রশিক্ষক হিসেবে নিয়োজিত ছিলেন। উভয়েই যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনা শারলট বিশ^বিদ্যালয়ে পিএইচডি অধ্যয়নরত ছিলেন।

কমান্ড্যান্ট, এমআইএসটি মেজর জেনারেল মো: আবুল খায়ের উক্ত ছাত্রদের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।