সোমবার, ১২ই এপ্রিল ২০২১ ইং; ২৯শে চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ; ২৮শে শাবান ১৪৪২ হিজরী
Home সেনা বাহিনী আর্মি গল্ফ ক্লাবে ৫ম ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গল্ফ টূর্নামেন্ট সমাপ্ত
R -05
R -04
R -03
R -02
R -01

আর্মি গল্ফ ক্লাবে ৫ম ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গল্ফ টূর্নামেন্ট সমাপ্ত

64
0

ঢাকা, ০৩ এপ্রিল ২০২১ ঃ ঢাকা সেনানিবাসস্থ আর্মি গল্ফ ক্লাবে চার দিনব্যাপি অনুষ্ঠিত ৫ম ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গল্ফ টূর্নামেন্ট ২০২১ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ শনিবার (০৩ এপ্রিল ২০২১) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, এসবিপি (বার), বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সেনা বাহিনী প্রধান তার বক্তব্যের শুরুতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন । একই সাথে তিনি জাতির সকল শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদেরও শ্রদ্ধা ভরে স্মরণ করেন। তিনি বাংলাদেশী গলফারদের আন্তর্জাতিক বিভিন্ন টুর্ণামেন্টে উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

উল্লেখ্য, ওয়ালটন এর পৃষ্ঠপোষকতায় অ্যামেচার গল্ফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরীতে এই টূর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। টূর্নামেন্ট এর বিভাগগুলো হলো:- সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। উক্ত টূর্নামেন্টে ৭০০ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। টূর্নামেন্টে বিজয়ীরা হলেন:- উইনার মেজর মোঃ গোলাম সাকীর ভ্যাটারান উইনার ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর কবির (অবঃ) সিনিয়র উইনার ইঞ্জিনিয়ার মোহাম্মদ আব্দুল মজিদ লেডি উইনার মিসেস হাফিজা সুলতানা সাথী এবং জুনিয়র উইনার মাষ্টার সাবরান জামিল বিন আজাদ।

এ টুর্নামেন্টটি আজ শনিবার (০৩ এপ্রিল ২০২১) প্রেসিডেন্ট, আর্মি গলফ ক্লাব, মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান উদ্বোধন করেন।

এই পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিপুল সংখ্যক গলফার, ঊর্ধ্বতন সেনাকর্মকর্তাগণ এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(64)

Close