সোমবার, ১৮ই মার্চ ২০১৯ ইং; ৪ঠা চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ; ১০ই রজব ১৪৪০ হিজরী
Home সেনা বাহিনী ইএমই কোরের ৫ম পুনর্মিলনীতে মহামান্য রাষ্ট্রপতি
IMG_0391-- copy
IMG_0338 ---- copy
IMG_0225--- copy
IMG_0504
IMG_0503
IMG_0503

ইএমই কোরের ৫ম পুনর্মিলনীতে মহামান্য রাষ্ট্রপতি

8
0

ঢাকা, ২৮ মার্চ ২০১৮ ঃ ইলেকট্রিক্যাল এন্ড মেকানিক্যাল ইঞ্জিনিয়ার্স (ইএমই) কোরের ৫ম কোর পুনর্মিলনী প্যারেড আজ বুধবার (২৮-৩-২০১৮) সৈয়দপুর সেনানিবাসস্থ ইএমই সেন্টার এন্ড স্কুলে অনুষ্ঠিত হয়। মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্যারেড পরির্দশন ও সালাম গ্রহণ করেন।

প্যারেড শেষে মহামান্য রাষ্ট্রপতি উপস্থিত সকলের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য প্রদান করেন এবং তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এ সেনাবাহিনীকে একটি প্রশিক্ষিত, সুশৃংখল এবং আধুনিক সেনাবাহিনী হিসেবে গড়ে তোলার জন্য পরামর্শ প্রদান করেন। মহামান্য রাষ্ট্রপতি আরো বলেন, (রাষ্ট্রপতির ভাষণ সংযুক্ত…………………………………………………………………………..)।

পুনর্মিলনী প্যারেডের পর মহামান্য রাষ্ট্রপতি “ইলেকট্রিক্যাল এন্ড মেকানিক্যাল ইঞ্জিনিয়ার্স সেন্টার এন্ড স্কুল” এর প্রশিক্ষণ এলাকায় একটি আম গাছের চারা রোপন করেন। পরে তিনি এই কোরের কর্মরত ও অবসরপ্রাপ্ত সেনাসদস্য এবং শহীদ পরিবারবর্গের সাথে প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

এর আগে, পুনর্মিলনী অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতি সৈয়দপুর আগমন করলে সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক (General Abu Belal Muhammad Shafiul Huq) ) কর্নেল কমান্ড্যান্ট মেজর জেনারেল মাসুদ রেজোয়ান-ডিজি পাসপোর্ট, রংপুরের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মাসুদ রাজ্জাক এবং কমান্ড্যান্ট ইএমইসিএন্ডএস ব্রিগেডিয়ার জেনারেল মো: মাহবুব আনোয়ার তাঁকে অভ্যর্থনা জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নৌবাহিনী প্রধান এডমিরাল নিজামউদ্দিন আহমেদ (Admiral Nizamuddin Ahmed) সংসদ সদস্যবৃন্দ, উধর্¡তন সামরিক ও অসামরিক কর্মকর্তাবৃন্দসহ ইলেকট্রিক্যাল এন্ড মেকানিক্যাল ইঞ্জিনিয়ার্স সেন্টার এন্ড স্কুল এর অবসরপ্রাপ্ত ও চাকুরিরত কর্মকর্তা এবং অন্যান্য পদবির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২৭ মার্চ ২০১৮ তারিখ হতে ইএমই সেন্টার এন্ড স্কুলে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে দুই দিনব্যাপী ইএমই কোরের কর্নেল কমান্ড্যান্ট অভিষেক অনুষ্ঠান, বাৎসরিক অধিনায়ক সম্মেলন-২০১৮ এবং ৫ম কোর পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়। এ কোরের অবসরপ্রাপ্ত ও চাকুরিরত কর্মকর্তা এবং অন্যান্য পদবির সদস্যবৃন্দ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

(8)

Close