শনিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২০ ইং; ১৭ই ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ; ৪ঠা রজব ১৪৪১ হিজরী
Home হোম এএফএমসিতে “করোনা ভাইরাস প্রাদুর্ভাব-সচেতনতা, প্রতিরোধ এবং করনীয়’’ সম্পর্কিত সেমিনার অনুষ্ঠিত
IMG_1398
IMG_1356
IMG_1311

এএফএমসিতে “করোনা ভাইরাস প্রাদুর্ভাব-সচেতনতা, প্রতিরোধ এবং করনীয়’’ সম্পর্কিত সেমিনার অনুষ্ঠিত

94
0

ঢাকা, ০৩ ফেব্রয়ারী ২০২০ঃ ঢাকা সেনানিবাসস্থ আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ (এএফএমসি)-এ আজ সোমবার (০৩-০২-২০২০) “করোনা ভাইরাস প্রাদুর্ভাব-সচেতনতা, প্রতিরোধ এবং করনীয়’’ সম্পর্কিত একটি সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে প্রবন্ধ পাঠ করেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রহিমগীর, অধ্যাপক এবং বিভাগীয় প্রধান মাইক্রোবায়োলজী, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামসুল হক, অধ্যাপক ও বিভাগীয় প্রধান কমিউনিটি মেডিসিন এবং ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুর রাজ্জাক, অধ্যাপক ও বিভাগীয় প্রধান, মেডিসিন বিভাগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অত্র কলেজের কমান্ড্যান্ট মেজর জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান। সেমিনারে সর্বস্তরের সিনিয়র এবং জুনিয়র শিক্ষকবৃন্দ ও সকল ব্যাচের ক্যাডেট ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। সেমিনারে সম্প্রতি করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব এবং এই বিষয়ে সচেতনতা, প্রতিরোধ ও করনীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। উপস্থিত শিক্ষকমন্ডলী এবং ছাত্র-ছাত্রীবৃন্দ বিভিন্ন প্রশ্নত্তোর ও মন্তব্য প্রদান করেন এবং সেমিনারটি প্রাণবন্ত ও শিক্ষামূলক হয়ে উঠে।

সেমিনার শেষে ছাত্র-ছাত্রী কর্তৃক করোনা ভাইরাসের বিভিন্ন দিক সম্পর্কে একটি সচিত্র পোষ্টার প্রদর্শনী অনুষ্ঠিত হয় এবং সেরাদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

(94)

Close