শনিবার, ১লা অক্টোবর ২০২২ ইং; ১৬ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৪ঠা রবিউল-আউয়াল ১৪৪৪ হিজরী
Home সেনা বাহিনী এক বছর পূর্ণ করল ট্রাষ্ট আজিয়াটা পে (ট্যাপ)
WhatsApp Image 2022-08-17 at 7.43.03 PM (1)

এক বছর পূর্ণ করল ট্রাষ্ট আজিয়াটা পে (ট্যাপ)

48
0

ঢাকা, ১৮ আগস্ট ২০২২ ঃ বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত ট্রাষ্ট ব্যাংক লিমিটেড এর অধীনস্থ মোবাইল ফিন্যানশিয়াল সার্ভিস ট্রাষ্ট আজিয়াটা পে (ট্যাপ)। গত ২৮ জুলাই ২০২১ তারিখে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি আনুষ্ঠানিকভাবে ট্যাপ এর উদ্বোধন করেন।

প্রতিষ্ঠানটির এক বছর পূর্তি উপলক্ষ্যে আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের ছাত্রদের জন্য একটি চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। উক্ত প্রতিযোগিতার বিষয়বস্তু ছিল ‘‘তোমার চোখে পদ্মা সেতু’’। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ, আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এবং প্রধান নির্বাহী কর্মকর্তা ট্যাপ। পরবর্তীতে এক অনুষ্ঠানের মাধ্যমে বিগত এক বছরের পেশাগত কাজের স্বীকৃতি স্বরূপ ট্যাপ এর ১২ জন কর্মকর্তা ও কর্মচারীকে সার্টিফিকেট প্রদান করা হয়।

এছাড়াও গত ২৪ জুলাই ২০২২ তারিখে ঢাকা সেনানিবাসের সিএসডি’র প্রধান কার্যালয়ে সিএসডি ও ট্রাষ্ট আজিয়াটা পে (ট্যাপ) এর মধ্যে একটি মার্চেন্ট পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়। উক্ত চুক্তির অধীনে এখন থেকে দেশের সকল সেনানিবাসের সিএসডি থেকে কেনাকাটা করে ট্যাপ এর ছজ ঈড়ফব এর মাধ্যমে পেমেন্ট করা যাবে।

(48)

Close