বুধবার, ২৫শে মে ২০২২ ইং; ১১ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩শে শাওয়াল ১৪৪৩ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা এমআইএসটি জব ফেয়ার-২০২২ শুরু
RELEASE COPY-08
RELEASE COPY-07
RELEASE COPY-06
RELEASE COPY-05
RELEASE COPY-04
RELEASE COPY-02

এমআইএসটি জব ফেয়ার-২০২২ শুরু

63
0

ঢাকা, ৩১ মার্চ ২০২২: মিলিটারি ইন্সটিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজি কর্তৃক দুইদিন ব্যাপী “ এমআইএসটি জব ফেয়ার-২০২২ ” আজ বৃহস্পতিবার (৩১-০৩-২০২২) এমআইএসটি ক্যাম্পাসে শুরু হয়েছে। মূলত এমআইএসটি গ্রাজুয়েটদের অন ক্যাম্পাস রিক্রুটমেন্ট এর উদ্দেশ্যেই এই জব ফেয়ার এর আয়োজন করা হয়। পাশাপাশি ছাত্রছাত্রীগণকে গ্রাজুয়েশন পরবর্তী চাকরির ইন্টারভিউর অভিজ্ঞতা প্রদানও এর অন্যতম লক্ষ্য।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় বানিজ্যমন্ত্রী জনাব টিপু মুনশি, এমপি। এছাড়াও এমআইএসটির সম্মানিত কমান্ড্যান্ট মেজর জেনারেল মোঃ ওয়াহিদ-উজ-জামান, বিএসপি, এনডিসি, এওডব্লিউসি, পিএসসি, টিই এবং সামরিক-বেসামরিক ফ্যাকাল্টিগণ এতে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, এমআইএসটি’র সর্বমোট ১২টি বিভাগের সাথে সমন্বয় করে প্রায় ৯০টি সংস্থা এতে অংশগ্রহণ করে। প্রাথমিকভাবে প্রধান অতিথি কর্তৃক উদ্বোধনের পর এর কার্যক্রম শুরু হয়। গ্রাজুয়েট ব্যাচের শিক্ষার্থীগণ স্বতঃস্ফুর্তভাবে সংস্থাগুলোর স্টলে তাদের সিভি প্রদান করে। পরবর্তীতে ছাত্রছাত্রীদের ইন্টারভিউ কার্যক্রম সংঘটিত হয়।

এছাড়াও উক্ত ফেয়ার এ শিক্ষার্থীগণের জন্য পৃথক কাউন্সিলিং এর ব্যবস্থা করা হয় যেখানে তারা আধুনিক সময়ের চাকুরীর ইন্টারভিউ সর্ম্পকিত গুরুত্বপূর্ণ তথ্যাদি সম্পর্কে জানতে পারে। শিক্ষার্থীদের স্বতঃস্ফুর্ত উপস্থিতি অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে তোলে। দুইদিন ব্যাপী কার্যক্রম শেষে অনুষ্ঠানটি আগামীকাল শুক্রবার সমাপ্ত হবে।

(63)

Close