মঙ্গলবার, ২৬শে মে ২০২০ ইং; ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ; ২রা শাওয়াল ১৪৪১ হিজরী
Home নৌবাহিনী করোনা মোকাবেলায় দেশের উপকূলীয় চরাঞ্চল সন্দ্বীপ ও হাতিয়ায় ঈদের কাপড় ও খাদ্য সহায়তা প্রদান করেছে নৌবাহিনী
Sandip news pic-03
Sandip news pic-02
Sandip news pic-01
Mongla news pic-08
Mongla news pic-07
Mongla news pic-06
Mongla news pic-05
Hatia news pic-04

করোনা মোকাবেলায় দেশের উপকূলীয় চরাঞ্চল সন্দ্বীপ ও হাতিয়ায় ঈদের কাপড় ও খাদ্য সহায়তা প্রদান করেছে নৌবাহিনী

0
0

ঢাকা, ১৫ মে ২০২০ঃ করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় দেশের উপকূলীয় চরাঞ্চলের প্রত্যন্ত এলাকায় বাসবাসকারী অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ঈদের কাপড় ও খাদ্য সহায়তা প্রদান করছে বাংলাদেশ নৌবাহিনী। সন্দ্বীপ , হাতিয়াসহ উপকূলীয় এসব এলাকায় নিয়োজিত নৌবাহিনী কন্টিনজেন্টের সদস্যরা হতদরিদ্র এসব পরিবারের সদস্যদের হাতে জামা, পাঞ্জাবিসহ বিভিন্ন ঈদের পোশাক তুলে দেয়। পাশাপাশি তাদের সহায়তায় চাল, ডাল, তেল, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আজ শুক্রবার (১৫-০৫-২০২০) নৌবাহিনীর সদস্যরা দিনব্যাপী এ কার্যক্রম পরিচালনা করে। এছাড়া তারা স্থানীয়দের মাঝে জীবাণুনাশক সাবান, মাস্ক বিতরণসহ সচেতনতামূলক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করে।

সন্দ্বীপে নিয়োজিত নৌ কন্টিনজেন্ট স্থানীয় চরাঞ্চলের প্রায় ২০০ অসহায় পরিবারের মাঝে ঈদের পোশাক এবং খাদ্য সামগ্রী বিতরণ করে। এছাড়া হাতিয়ায় নিয়োজিত নৌ কন্টিনজেন্ট স্থানীয় ২০০ দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে। অন্যদিকে বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত ১১০ প্যাকেট ত্রাণ সামগ্রী মংলা কন্টিনজেন্ট উপজেলার চিলা ইউনিয়নের স্থানীয় গরীব, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করে।

উল্লেখ্য, উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় দেশের সমুদ্র ও উপকূলীয় এসব প্রত্যন্ত এলাকাগুলোতে নিয়োজিত নৌবাহিনী কন্টিনজেন্টসমূহ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নৌবাহিনীর সদস্যরা স্থানীয় এলাকাগুলোতে নিয়মিত জীবাণুনাশক ঔষধ ছেটানো, প্রত্যন্ত এলাকার বাড়ি বাড়ি গিয়ে স্থানীয় অসহায়, গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা, টহল ও তল্লাশী প্রদানসহ সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

 

(0)

Close