সোমবার, ১৩ই জুলাই ২০২০ ইং; ২৯শে আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ; ২১শে জিলক্বদ ১৪৪১ হিজরী
Home নৌবাহিনী করোনা মোকাবেলায় বরগুনা সদর হাসপাতালের ডাক্তার ও নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী প্রদান করলো নৌবাহিনী
1

করোনা মোকাবেলায় বরগুনা সদর হাসপাতালের ডাক্তার ও নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী প্রদান করলো নৌবাহিনী

2
0

ঢাকা, ০৩ জুন ২০২০ঃ করোনা মোকাবেলায় বরগুনা সদর হাসপাতালের ডাক্তার ও নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী নৌবাহিনীর পক্ষ হতে আজ বুধবার (০৩-০৬-২০২০) কমান্ডার খুলনা নেভাল এরিয়া রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা সদর হাসপাতালের সিভিল সার্জনের নিকট হস্তান্তর করেন।

করোনা পরিস্থিতি মোকাবিলায় ও মাঠে করোনা যোদ্ধাদের সুরক্ষা নিশ্চিত করতে তিনি সিভিল সার্জন বরগুনা এর নিকট বাংলাদেশ নৌবাহিনীর পক্ষ থেকে বরগুনা জেলা সদর হাসপাতালের জন্য মেডিকেল সামগ্রী (পিপিই ১০০টি, গগলস্ ১০০টি, মাস্ক ৫০০টি, হ্যান্ড গ্লোবস ৮০০টি, অটোমেটিক সু ডিসপেন্সার ১০টি, স্পর্শবিহীন থার্মোমিটার ০৫টি, হ্যান্ড স্যানিটাইজার) ও জীবাণুনাশক সরঞ্জাম হস্তান্তর করেন।

খুলনা নেভাল এরিয়া কমান্ডার নৌ কন্টিনজেন্টের সদস্যদের প্রতি উৎসাহ ও প্রেষণামূলক দিকনির্দেশনা প্রদান এবং কন্টিনজেন্ট এর কর্মকান্ড সরেজমিনে পরিদর্শন করেন। এছাড়া তিনি বরগুনা জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলার বিষয়ে বরগুনার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং অত্র এলাকার বর্তমান করোনা পরিস্থিতির বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

উল্লেখ্য, মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় গত ২৫ মার্চ হতে বরগুনা জেলায় নৌ কন্টিনজেন্ট মোতায়েন রয়েছে। বরগুনা জেলার ০৬টি উপজেলায় ইন এইড টু সিভিল পাওয়ারের আওতায় নৌসদস্যরা জনসচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব নিয়ন্ত্রণ, ত্রাণ সহায়তা প্রদানসহ বিভিন্ন সহায়তামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করছে।

 

(2)

Close