রবিবার, ৭ই জুন ২০২০ ইং; ২৪শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ; ১৪ই শাওয়াল ১৪৪১ হিজরী
Home হোম কেন্দ্রীয় প্রয়াস এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
R-10
R-09
R-08
R-07
R-06
R-05
R-03
R-02
R-01

কেন্দ্রীয় প্রয়াস এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

43
0

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০ ঃ বাংলাদেশ সেনাবাহিনীর পৃষ্ঠপোষকতায় পরিচালিত প্রয়াস বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ সোমবার (২৪-০২-২০২০) প্রয়াস প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। সমাপনী দিবসের অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান এর সহধর্মিনী ও প্রয়াসের পৃষ্ঠপোষক দিলশাদ নাহার আজিজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। তিনি বিশেষ শিক্ষার্থীদের অসামান্য কৃতিত্বে শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। তিনি তাঁর বক্তব্যে প্রয়াস এর বহুমুখী কার্যক্রমকে আরো বেগবান করতে সমাজের বিত্তবান ব্যক্তিসহ সকলকে এগিয়ে আসার আহবান জানান।

প্রতিষ্ঠানের ৫টি বিশেষ শিক্ষা স্কুল, প্রত্যয় ইনক্লুসিভ ইংলিশ মিডিয়াম স্কুল, আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট প্রোগ্রাম, এ্যাডাল্ট লেইজার এন্ড লার্নিং প্রোগ্রাম, বৈকালিক বিশেষ শিক্ষা স্কুল এবং উচ্চ শিক্ষা কার্যক্রম (প্রয়াস ইনষ্টিটিউট অব স্পেশাল এডুকেশন এন্ড রিসার্চ, পাইজার) এর শিক্ষার্থীদের নিয়ে সম্মিলিতভাবে দুই দিনব্যাপী একীভূত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ৭৪টি ইভেন্টে মোট ২২২ জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদানসহ সকল শিক্ষার্থীকে সান্ত¡না পুরস্কার দেয়া হয়। সমাপনী দিবসের অনুষ্ঠানে বিশেষ ও অন্যান্য শিক্ষার্থীরা খেলার ইভেন্টের সাথে সাথে মনোমুগ্ধকর ডিসপ্লে এবং আকর্ষণীয় ইভেন্ট “যেমন খুশী তেমন সাজো’ প্রতিযোগিতায় অংশ নেয়।

অনুষ্ঠানে সহকারি পৃষ্ঠপোষক, উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, বিশিষ্ট সমাজসেবকগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, মিডিয়াকর্মী, অভিভাবকসহ সকলের উপস্থিতি বিশেষ শিশুদেরকে অনুপ্রাণিত করে।

 

(43)

Close