শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০১৯ ইং; ৬ই আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ; ২০শে মুহাররম ১৪৪১ হিজরী
Home হোম খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে ইউপিডিএফ (প্রসিত পন্থী) দলের তিন সন্ত্রাসী নিহত ও আগ্নেয়াস্ত্র উদ্ধার
খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে ইউপিডিএফ (প্রসিত পন্থী)  দলের তিন সন্ত্রাসী নিহত ও আগ্নেয়াস্ত্র উদ্ধার

খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে ইউপিডিএফ (প্রসিত পন্থী) দলের তিন সন্ত্রাসী নিহত ও আগ্নেয়াস্ত্র উদ্ধার

104
0

ঢাকা, ২৬ আগস্ট ২০১৯ (সোমবার) ঃ খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বরাদম এলাকায় আজ সোমবার (২৬-৮-২০১৯) গোপন সংবাদের ভিত্তিতে ইউপিডিএফ (প্রসিত গ্রুপ) দলের ৭-৮ জন সশস্ত্র সন্ত্রাসীর উপস্থিতি টের পেয়ে দীঘিনালা সেনা জোন হতে একটি সেনা টহল উক্ত এলাকায় পৌঁছায়। সন্ত্রাসীরা সেনাসদস্যদের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি বর্ষণ করে। সেনাবাহিনীর টহল দল তৎক্ষণাৎ পাল্টা গুলি বর্ষণ করে এবং উভয় পক্ষের মধ্যে আনুমানিক ১০-১৫ মিনিট গোলাগুলি হয়। সেনাসদস্যদের চাপের মুখে সন্ত্রাসী দল পিছু হটতে বাধ্য হয়। উক্ত গোলাগুলিতে ইউপিডিএফ (প্রসিত গ্রুপ) দলের তিনজন সন্ত্রাসী নিহত হয়।

পরবর্তীতে সেনা টহল উক্ত এলাকায় তল্লাশি করে ২টি পিস্তল (৮ রাউন্ড গুলিসহ), ১টি আমেরিকান এম-৪ অটোমেটিক কারবাইন (৪ রাউন্ড গুলি সহ) উদ্ধার করে। অভিযান চলাকালে একাধিক সন্ত্রাসী আহত হয়েছে বলে অনুমান করা যায়। পরবর্তীতে দীঘিনালা থানা হতে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ তিনটি নিয়ে যায়।

বর্তমানে উক্ত স্থানের নিরাপত্তা ব্যবস্থা নিরাপত্তা বাহিনীর নিয়ন্ত্রণাধীন রয়েছে। ভবিষ্যতেও এলাকার শান্তি শৃঙ্খলা এবং নিরাপত্তা নিশ্চিতকল্পে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

(104)

Close