মঙ্গলবার, ২২শে অক্টোবর ২০১৯ ইং; ৭ই কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ; ২১শে সফর ১৪৪১ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা জাতিসংঘের প্রাক্তন মহাসচিব বান কি মুন (BAN KI MOON) এর পত্নীর প্রয়াস পরিদর্শন
জাতিসংঘের প্রাক্তন মহাসচিব বান কি মুন (BAN KI MOON) এর পত্নীর প্রয়াস পরিদর্শন

জাতিসংঘের প্রাক্তন মহাসচিব বান কি মুন (BAN KI MOON) এর পত্নীর প্রয়াস পরিদর্শন

61
0

 

ঢাকা, ১০ জুলাই ২০১৯ (বুধবার) ঃ সফররত জাতিসংঘের প্রাক্তন মহাসচিব বান কি মুন (Ban Ki Moon) মিস ইও শুন তায়েক (Ms. Yoo Soon-Taek) আজ বুধবার (১০-৭-২০১৯) বাংলাদেশ সেনাবাহিনীর পৃষ্ঠপোষকতায় পরিচালিত বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রীয় প্রয়াস পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তাঁর সাথে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মিস জুয়েনা আজিজ, পররাষ্ট্র্রমন্ত্রীর পতœী বেগম সেলিনা মোমেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এবং সমাজকল্যাণ মন্ত্রণালয় এর উধর্¡তন কর্মকর্তাবৃন্দ।

মাননীয় অতিথিসহ অন্যান্যরা প্রয়াস স্কুলে এসে পৌঁছলে কেন্দ্রীয় প্রয়াসের নির্বাহী পরিচালক ও অধ্যক্ষ কর্নেল মোঃ নুরুল হুদা তাঁদেরকে স্বাগত জানান এবং প্রয়াসের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। পরে, মিস ইও শুন তায়েক প্রয়াসের আর্লি চাইন্ডহুড ডেভেলপমেন্ট (ইসিডিপি) প্রোগ্রামসহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। এ সময়ে তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে আন্তরিক সময় কাটান।

উল্লেখ্য, প্রয়াসের বিশেষ শিক্ষার্থীরা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অসামান্য কৃতিত্বের স্বাক্ষর রেখে চলছে। সমাজকল্যাণ মন্ত্রণালয় ও সেনাবাহিনীর সম্মিলিত প্রচেষ্টায় অতি অল্প সময়ের মধ্যেই প্রয়াস একটি আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করেছে।

পরে, আমন্ত্রিত অতিথিবৃন্দ বিশেষ শিশুদের পরিবেশিত মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

(61)

Close