বুধবার, ৩রা জুন ২০২০ ইং; ২০শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ; ১০ই শাওয়াল ১৪৪১ হিজরী
Home হোম ডিএসসিএসসি ২০১৯-২০২০ কোর্সের সমাপনী নৈশভোজ অনুষ্ঠিত
R-02
R-01

ডিএসসিএসসি ২০১৯-২০২০ কোর্সের সমাপনী নৈশভোজ অনুষ্ঠিত

100
0

ঢাকা, ৩১ জানুয়ারি ২০২০ ঃ মিরপুর সেনানিবাসস্থ সামরকি বাহিনী কমান্ড ও স্টাফ কলেজ (ডিএসসিএসসি) এর ডিএসসিএসসি ২০১৯-২০২০ র্কোসের সমাপনী নৈশভোজ কলেজের অফির্সাস মেসে বৃহস্পতিবার (৩০-১-২০২০) অনুষ্ঠিত হয়। জাতীয় সংসদের মাননীয় স্পিকার ডঃ শিরীন শারমিন চৌধুরী, এমপি অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন। এ ছাড়াও তিন বাহিনীর জ্যেষ্ঠ র্কমর্কতাবৃন্দ,উচ্চপদস্থ অসামরিক র্কমর্কতাগন,বিভিন্ন দেশের সামরিক এ্যাটাশেগণ, ডিএসসিএসসি এর স্থায়ী সদস্যবৃন্দ এবং র্কোসে অংশগ্রহণকারী ছাত্র অফিসারগণ সস্ব্রীক উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানের শুরুতে কলেজের কমান্ড্যান্ট মেজর জেনারেল মোঃ এনায়েত উল্ল্যাহ, বিএসপি, এনডিইউ, পিএসসি অনুষ্ঠানে স্বাগত ভাষণ প্রদান করেন। তাঁর ভাষণে তিনি র্কোসসম্পন্ন কারী অফিসারদের অভিনন্দন জানান এবং কলেজের শিক্ষাক্রম ও প্রশাসনের সাথে জড়িত সকলের প্িরততাঁদের র্সবাত্মক সহযোগিতার জন্য গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বছর ডিএসসিএসসি ২০১৯-২০২০ র্কোসে বাংলাদেশ সেনাবাহিনীর ১২৫ জন অফিসার, বাংলাদেশ নৌবাহিনীর ৩৪ জন অফিসার, বাংলাদেশ বিমান বাহিনীর ২২ জন অফিসার এবং চীন, ভারত, ইন্দোনেশিয়া, কুয়েত,মালয়েশিয়া, মালদ্বীপ, নেপাল, নাইজেরিয়া, পাকিস্তান, ফিলিস্তিন, ফিলিপাইন, সৌদিআরব, সিয়োরা লিয়ন, দক্ষিণআফ্রিকা, শ্রীলংকা, সুদান, তানজানিয়া, তুরস্ক, উগান্ডা, যুক্তরাষ্ট্র এবং জাম্মিয়া থেকে আগত ৫৪ জন অফিসারসহ র্সবমোট ২৩৫ জন প্িরশক্ষর্ণাথী অংশগ্রহণকরেন ।

প্রধান অতিথি মাননীয় স্পীকার তাঁর ভাষণে জাতির পিতার জন্ম শতর্বষের এক মহতীলগ্নে অনুষ্ঠিত এই গ্রাজুয়েশন ডিনারে অংশ গ্রহণ করতে পেরে তাঁর কৃতজ্ঞতা ও সন্তষ্টি প্রকাশ করেন। তিনি সফলতার সাথে র্কোস সম্পন্ন করার জন্য র্কোসে অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন জানান। কলেজের শিক্ষার উঁচুমান সর্ম্পকে তিনি গভীর সন্তষ্টি প্রকাশ করেন এবং কমান্ড্যান্ট ও সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। তিনি বাংলাদেশ সশস্ত্র বাহিনীর র্কমর্কতাদের প্িরশক্ষণে সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজের গুরুত্বর্পূণ ভুিমকার কথা উল্লেখ করে ভবিষ্যতেও এই মান ধরে রাখা এবং যুগোপযোগী উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য কলেজ র্কতৃপক্ষের প্রতি আহবান জানান।

(100)

Close