শুক্রবার, ২৯শে মে ২০২০ ইং; ১৫ই জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ; ৫ই শাওয়াল ১৪৪১ হিজরী
Home হোম ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাসস্থ শ্যুটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস এর উদ্বোধন
REL - 02----
REL - 01-------

ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাসস্থ শ্যুটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস এর উদ্বোধন

251
0

ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০১৯ (বুধবার) ঃ ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাসস্থ শ্যুটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস এর উদ্বোধন অনুষ্ঠান আজ বুধবার (২৫-৯-২০১৯) সাভার সেনানিবাসস্থ শ্যুটিং ক্লাব পয়েন্টে অনুষ্ঠিত হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের, এমপি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত আন্ডারপাসের শুভ উদ্বোধন করেন।

উক্ত অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব ডা: মো: এনামুর রহমান, এমপি, জিওসি ৯ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, সাভার এরিয়া মেজর জেনারেল মোঃ আকবর হোসেন, ইঞ্জিনিয়ার ইন চীফ, মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেড এর ভারপ্রাপ্ত মহাপরিচালক এবং সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দসহ অন্যান্য উধর্¡তন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের আওতাধীন সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব ইঞ্জিনিয়ার্স এর ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেড কর্তৃক প্রকল্পটি বাস্তবায়িত হয়েছে। প্রকল্পের কার্যক্রম গত ০১ জানুয়ারি ২০১৮ তারিখে শুরু হয় এবং গত ৩০ জুন ২০১৯ তারিখে প্রকল্পের নির্ধারিত মেয়াদকালের মধ্যেই সফলভাবে সম্পন্ন হয়। নবনির্মিত আন্ডারপাসটি জনসাধারণের নিরাপদে সড়ক পারাপারে সহায়ক ভূমিকা রাখবে, মহাসড়কে নিরবিচ্ছিন্ন যানবাহন চলাচল সহজ করবে এবং সড়ক দুর্ঘটনা হ্রাস করার পাশাপাশি সেনানিবাসের অভ্যন্তরীণ চলাচল নির্বিঘœ করবে।

 

(251)

Close