শনিবার, ২৪শে জুলাই ২০২১ ইং; ৯ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ; ১৩ই জিলহজ্জ ১৪৪২ হিজরী
Home হোম নৌ ও বিমান বাহিনী প্রধানের সাথে সেনাবাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ
02
01

নৌ ও বিমান বাহিনী প্রধানের সাথে সেনাবাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ

278
0

ঢাকা, ২০ জুন ২০২১ঃ বিদায়ী সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, এসবিপি (বার), বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি, পিএইচডি আজ রবিবার (২০-৬-২০২১) নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল, এনবিপি, এনইউপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি এবং বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল শেখ আব্দুল হান্নান, বিইউপি, এনএসডব্লিউসি, এফএডব্লিউসি, পিএসসি এর সাথে স্ব স্ব সদর দপ্তরে বিদায়ী সাক্ষাৎ করেন।

সেনাবাহিনী প্রধান নৌ ও বিমান বাহিনী সদর দপ্তরে পৌঁছালে বাহিনী প্রধানগণ তাঁকে স্বাগত জানান। নৌ ও বিমান বাহিনীর পক্ষ থেকে বিদায়ী সেনাবাহিনী প্রধানকে স্ব স্ব সদর দপ্তরে গার্ড অব অনার প্রদান করা হয়। সাক্ষাতকালে বাহিনী প্রধানগণ বিদায়ী সেনাবাহিনী প্রধানের সাথে পারস্পরিক কুশল বিনিময় করেন এবং কিছু সময় অতিবাহিত করেন। জেনারেল আজিজ আহমেদ তাঁর দায়িত্বকালে সার্বিক সহযোগিতার জন্য নৌ ও বিমান বাহিনী প্রধানগণকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য যে, সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ আগামী ২৪ জুন ২০২১ তারিখ অপরাহ্নে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি এর নিকট আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের দায়িত্বভার হস্তান্তর করবেন।

(278)

Close