মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর ২০২১ ইং; ৬ই আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৩ই সফর ১৪৪৩ হিজরী
Home প্রতিরক্ষা মন্ত্রণালয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে ভার্চুয়াল প্ল্যাটফর্মে  AFWC  2021-এ অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীগণের  মতবিনিময় সভা অনুষ্ঠিত
R-2
R-1

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে ভার্চুয়াল প্ল্যাটফর্মে  AFWC  2021-এ অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীগণের  মতবিনিময় সভা অনুষ্ঠিত

210
0

 

ঢাকা, ১১ এপ্রিল ২০২১ ঃ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আজ রবিবার (১১-০৪-২০২১) শেরেবাংলা নগরস্থ প্রতিরক্ষা মন্ত্রণালয়ে ভার্চুয়াল প্ল্যাটফর্মে  ন্যাশনাল ডিফেন্স কলেজের ARMED FORCES WAR COURSE (AFWC) 2021-এ অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীগণের একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

AFWC কোর্সের অংশ হিসাবে এনডিসি কর্তৃপক্ষ প্রশিক্ষণার্থীদের জন্য প্রতিরক্ষা মন্ত্রণালয়ে একটি পরিদর্শন কার্যক্রম গ্রহণ করেন। বর্তমান কোভিড পরিস্থিতি বিবেচনায় উক্ত পরিদর্শন এর পরিবর্তে ভার্চুয়াল প্ল্যাটফর্মে এই মতবিনিময় সভা আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি।

 

এসময় আরও উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। ন্যাশনাল ডিফেন্স কলেজের পক্ষে সংশ্লিষ্ট  ফ্যাকাল্টি অফিসার, কোর্স মেম্বার এবং স্টাফ অফিসারগণ অনলাইনে সংযুক্ত ছিলেন। সভায় প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং এর অধীন দপ্তর/সংস্থার কার্যক্রমের বিভিন্ন দিক তুলে ধরা হয়। একই সাথে প্রতিরক্ষা মন্ত্রণালয়ে অবস্থিত বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর-এর উপরে একটি ডকুমেন্টারী উপস্থাপন করা হয়। অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীগণকে দেশের প্রতিরক্ষা ব্যবস্থার বিভিন্ন বিষয় সম্পর্কে সভায় অবহিত করা হয়। প্রশিক্ষণার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব এবং উপস্থিত অন্যান্য কর্মকর্তাগণ। সমাপনী বক্তব্যে সিনিয়র সচিব মহোদয় বলেন, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী তথা বাংলাদেশ সরকার আধুনিক, উন্নততর ও যুগোপযোগী প্রতিরক্ষা ব্যবস্থা গড়ে তুলতে বদ্ধ পরিকর। অংশগ্রহণকারীগণ প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং এর আওতাধীন দপ্তর/সংস্থাসমূহের ভূমিকা ও কার্যক্রমের প্রশংসা করেন।

 

 

(210)

Close