Home » বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে শহীদ লেঃ জামাল টেনিস প্রতিযোগিতা ২০২০ সমাপ্ত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে শহীদ লেঃ জামাল টেনিস প্রতিযোগিতা ২০২০ সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা,২৫ অক্টোবর ২০২০ ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক আয়োজিত শহীদ লেঃ জামাল টেনিস প্রতিযোগিতা ২০২০ এর সমাপনী অনুষ্ঠান আজ রবিবার (২৫-১০-২০২০) ঢাকা সেনানিবাসস্থ আর্মি টেনিস এন্ড স্কোয়াস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, এসবিপি, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর ১৯ পদাতিক ডিভিশন দলগত চ্যাম্পিয়ন এবং ২৪ পদাতিক ডিভিশন রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

উক্ত প্রতিযোগিতায় পুরুষ এককে (উন্মুক্ত) মেজর আবু জালাল মোঃ ইকবাল, পুরুষ দ্বৈতে (লেঃ হতে ক্যাপ্টেন পর্যন্ত) ক্যাপ্টেন আসিফুর রহমান ও ক্যাপ্টেন গাজী তানজির হাসান এবং পুরুষ দ্বৈতে (মেজর এবং তদুধর্¡) মেজর আবু জালাল মোঃ ইকবাল ও মেজর এ এস এম খাইরুল আনাম এবং মহিলা দ্বৈতে মেজর অর্না ধর ও লেফটেন্যান্ট ফারিয়া নিজ নিজ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন।

উল্লেখ্য, প্রতিযোগিতা ১৮ অক্টোবর ২০২০ তারিখ হতে ২৫ অক্টোবর ২০২০ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হয়। বর্ণিত প্রতিযোগিতায় ৪৫ জন অফিসার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে ঢাকা অঞ্চলে কর্মরত ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন পদবীর সেনাসদস্যগন উপস্থিত ছিলেন।

 

    

 

        

 

সম্পর্কিত পোস্ট