সোমবার, ১২ই এপ্রিল ২০২১ ইং; ২৯শে চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ; ২৮শে শাবান ১৪৪২ হিজরী
Home নৌবাহিনী বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস- ২০২০ এ্যাথলেটিক্স এ ১১টি সোনা জিতে এগিয়ে নৌবাহিনী দ্রুততম মানব ও মানবী বাংলাদেশ নৌবাহিনীর ইসমাইল হোসেন ও শিরিন আক্তার
WhatsApp Image 2021-04-03 at 8.54.06 PM
PIC - 01
IMG-20210403-WA0037

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস- ২০২০ এ্যাথলেটিক্স এ ১১টি সোনা জিতে এগিয়ে নৌবাহিনী দ্রুততম মানব ও মানবী বাংলাদেশ নৌবাহিনীর ইসমাইল হোসেন ও শিরিন আক্তার

70
0

ঢাকা, ৩ এপ্রিল ২০২১ঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০’ এ্যাথলেটিক্স এ ১৯টি ইভেন্টে ১১টি স্বর্ণ পদক অর্জন করেছে বাংলাদেশ নৌবাহিনী। প্রতিযোগিতায় সাঁতারে ৮টি ইভেন্টের মধ্যে ৬টি স্বর্ণ ৫টি রৌপ্য ও ৩টি ব্রো” পদক পেয়ে প্রথম স্থান অর্জন করে নৌবাহিনী। বাংলাদেশ নৌবাহিনীর ইসমাইল হোসেন ১০.৫০ সেকেন্ড সময় নিয়ে দ্রুততম মানব এবং ১১.৬০ সেকেন্ড সময় নিয়ে শিরিন আক্তার দ্রুততম মানবী হওয়ার গৌরব অর্জন করেছেন।

এ্যাথলেটিক্স এর হ্যামার থ্রো, শর্ট পুট (পুরুষ), ১৫০০ মিঃ দৌড় (মহিলা), হাই জাম্প (পুরুষ), ৫০০ মিঃ (পুরুষ), ১০০ মিঃ হাডেলস্ (মহিলা), ১১০ মিঃ হাডেলস্ (পুরুষ), ১০০ মিঃ স্প্রিন্ট (মহিলা), ১০০ মিঃ স্প্রিন্ট (পুরুষ), ৪০০ মিঃ স্প্রিন্ট (মহিলা), ৪০০ মিঃ স্প্রিন্ট (পুরুষ) নৌ বাহিনী ১১টি স্বর্ণ পদক লাভ করে।

এছাড়া সাতাঁরে ১০০ মিটার বাটার ফ্লাই এ পুরুষ ও মহিলা বিভাগে নতুন দুটি রেকর্ড স্থাপিত হয়েছে। এর মধ্যে মোঃ মাহমুদুননবী নাহিদ (০০:৫৬.৭১) এবং মোছাঃ সোনিয়া খাতুন (০১:০৭.১২) সময় নিয়ে রেকর্ড স্থাপন করেন।

(70)

Close