বুধবার, ১৯শে জানুয়ারি ২০২২ ইং; ৬ই মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৫ই জমাদিউস-সানি ১৪৪৩ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা বরিশাল ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত
Barishal CC (2)

বরিশাল ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত

87
0

ঢাকা,২৯ ডিসেম্বর ২০২১ঃ বরিশাল ক্যাডেট কলেজের ৩৯তম আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আজ বুধবার (২৯-১২-২০২১) কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। সমাপনী দিবসে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ক্যাডেটদের মাঝে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি (Major General Khan Firoz Ahmed, ndc, afwc psc) জেনারেল অফিসার কমান্ডিং, ৭ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার বরিশাল, শেখ হাসিনা সেনানিবাস।

তিনটি হাউসে বিভক্ত (শহীদ সোহ্রাওয়ার্দী, শেরে-ই-বাংলা এবং শরিয়তউল্লাহ) প্রতিযোগী ক্যাডেটবৃন্দ ২৬টি ইভেন্টে তিন দিনব্যাপী এই বর্ণাঢ্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২১ এ শহীদ সোহ্রাওয়ার্দী হাউস বিজয়ী ও শেরে-ই-বাংলা হাউস উপবিজয়ী হয়। বছরের সকল প্রতিযোগিতার ফলাফলের সমন্বয়ে সার্বিকভাবে বিজয়ী হয় শহীদ সোহ্রাওয়ার্দী হাউস এবং উপবিজয়ী হয় শেরে-ই-বাংলা হাউস।

উল্লেখ্য যে, ২৬ ডিসেম্বর এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ কর্ণেল সাইফুল হক আহমেদ, পিএসসি। অনুষ্ঠানে উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, কলেজের শিক্ষকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক ক্যাডেট ও তাঁদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

(87)

Close