রবিবার, ২৯শে নভেম্বর ২০২০ ইং; ১৫ই অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ; ১৩ই রবিউস-সানি ১৪৪২ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ এবং ঢাকা চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত
বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ এবং ঢাকা চেম্বার অফ  কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ এবং ঢাকা চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

54
0

ঢাকা, ২৭ অক্টোবর ২০২০: মিরপুর সেনানিবাসস্থ বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) এর বিজয় অডিটরিয়ামে আজ মঙ্গলবার (২৭-১০-২০২০) অফিস অব দি ইভেলুয়েশন, ফ্যাকাল্টি এন্ড কারিকুলাম ডেভেলপমেন্ট (ওইএফসিডি)এর উদ্যোগে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) এবং ঢাকা চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (ডিসিসিআই)এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি (Major General Ataul Hakim Sarwar Hasan, SBP, SGP, ndc, afwc, psc, PhD), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি জনাব শামস মাহমুদ (Mr. Shams Mahmud) এবং গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিইউপি বঙ্গবন্ধু চেয়ারের অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন (Dr. Syed Anwar Husain) । সমঝোতা স্মারক অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত সমঝোতা স্মারক এর ফলে অ্যাকাডেমিক ও গবেষণার ক্ষেত্রে উভয়ের মধ্যে দ্বিপাক্ষীক সম্পর্ক আরও বৃদ্ধি পাবে, বিইউপির শিক্ষার্থী এবং ফ্যাকাল্টি মেম্বারদের ওয়েবার প্রদান, বিইউপি শিক্ষার্থীদের ইন্টানর্শীপ প্রদান, যৌথভাবে সেমিনার, ওয়ার্কশপ, জব ফেয়ার ও কোর্স পরিচালনাসহ আরও বিভিন্ন সুযোগ অবারিত হবে। উক্ত সমঝোতা স্মারক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিইউপির রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল মো: মেফতাউল করিম,বিএসপি,এসপিপি,বিএমপি,এনডিসি,পিএসসি (Brigadier General Md Mefta Ul Karim,BSP,SPP,BPM,ndc,psc) ) সহ বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, ডিসিসিআই এর কর্মকর্তা এবং সাংবাদিকবৃন্দ।

(54)

Close