বুধবার, ১৯শে জুন ২০১৯ ইং; ৫ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ; ১৫ই শাওয়াল ১৪৪০ হিজরী
Home সেনা বাহিনী বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টারের ২০১৭-২ রিক্রুটদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ অনুষ্ঠিত
বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টারের ২০১৭-২ রিক্রুটদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ অনুষ্ঠিত

বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টারের ২০১৭-২ রিক্রুটদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ অনুষ্ঠিত

13
0

ঢাকা, ২৬ নভেম্বর ২০১৭ঃ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টার, রাজশাহী সেনানিবাসে ২০১৭ রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ আজ রবিবার(২৬-১১-২০১৭) অনুষ্ঠিত হয়। আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড জিওসি লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন এবং অভিবাদন গ্রহণ করেন। শপথ গ্রহণ প্যারেডে প্রধান অতিথি রিক্রুটদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।

রিক্রুটদের মধ্যে সর্ব বিষয়ে শ্রেষ্ঠ রিক্রুট হিসেবে বিবেচিত হন রিক্রুট মোঃ নবাব মিয়া এবং দ্বিতীয় শ্রেষ্ঠ রিক্রুট হিসেবে বিবেচিত হন রিক্রুট মোঃ ফুল বাবু মিয়া। উল্লেখ্য, দীর্ঘ এক বছর কঠোর প্রশিক্ষণ শেষে এই কুচকাওয়াজের মাধ্যমে রিক্রুটগণ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টে সৈনিক হিসেবে যোগদান করবে।

অনুষ্ঠানে সামরিক উচ্চপদস্থ কর্মকর্তাগণ, রাজশাহী সেনানিবাসের সকল স্তরের সামরিক সদস্যগণ ও তাদের পরিবারবর্গ, নবীন সৈনিকের অভিভাবকগণ এবং বেসামরিক গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে প্যারেড উপভোগ করেন।

(13)

Close