শনিবার, ৬ই জুন ২০২০ ইং; ২৩শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ; ১৩ই শাওয়াল ১৪৪১ হিজরী
Home হোম বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ
R-03
R-02
R-01

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

27
0

 

ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০: বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, নির্ঝর, ঢাকা সেনানিবাসের সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল রবিবার (২৬-০১-২০২০) কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার সমাপনী দিনে কলেজের খেলার মাঠ পরিণত হয় শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মিলন মেলায়। চ্যাম্পিয়ন হয় ভাষা শহিদ আব্দুল জব্বার হাউজ এবং রানার আপ হয় ভাষা শহিদ আব্দুস সালাম হাউজ। সমাপনী দিনে নিয়মিত ক্রীড়া অনুষ্ঠানের বাইরে শিক্ষার্থীরা মনোমুগ্ধকর কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশ নেয়।
সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর লজিস্টিক্স এরিয়া কমান্ডার,মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি, এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিনী বেগম মুন্সী রায়হানা ¯িœগ্ধা। অনুষ্ঠান উপভোগের পর প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এছাড়াও, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ মোজাম্মেল হক, পিএসসি এবং অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মোঃ মোকসেদ আলী, পিএইচডি, এইসিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী।

(27)

Close