সর্বশেষ সংবাদ

বাংলাদেশ নৌবাহিনীর ব্যবস্থাপনায় আন্তঃবাহিনী সাঁতার, ওয়াটারপোলো ও ডাইভিং প্রতিযোগিতা শুরু

ঢাকা, ২০ আগস্ট ২০১৭ ঃ বাংলাদেশ নৌবাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় আজ রবিবার(২০-৮-২০১৭) থেকে শুরু হয়েছে ‘আন্তঃবাহিনী সাঁতার, ওয়াটারপোলো ও ডাইভিং প্রতিযোগিতা-২০১৭’। নৌবাহিনীর ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের তত্ত্বাবধানে ও বানৌজা হাজী মহসীনের ব্যবস্থাপনায় ঢাকার বনানীস্থ নৌ সদরস্থ সুইমিং পুলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

এ উপলক্ষে আজ রবিবার উদ্বোধনী দিনে বিমান বাহিনী ঘাঁটি বাশার এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ আবুল বাশার, ওএসপি, এনডিসি, পিএসসি (Air Vice Marshal Mohammad Abul Bashar) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ছাড়াও সশস্ত্র বাহিনীর পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক সামরিক ও বেসামরিক সদস্যগণ উপস্থিত ছিলেন।

পাঁচদিনব্যাপী এ প্রতিযোগিতায় সেনা, নৌ ও বিমান বাহিনী দলের মোট ১৭৭ জন সাঁতারু অংশগ্রহণ করছে। উদ্বোধনী দিনে সেনা, নৌ ও বিমান বাহিনী দলের অংশগ্রহণে ২০০ মিটার মুক্ত সাঁতার, ১০০ মিটার চিৎ সাঁতার ও ৪ঢ১০০ মিটার দলগত মুক্ত সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আগামী বৃহস্পতিবার (২৪ আগষ্ট ২০১৭) নৌ সদরস্থ সুইমিং পুলে প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে।