রবিবার, ২৯শে নভেম্বর ২০২০ ইং; ১৫ই অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ; ১৩ই রবিউস-সানি ১৪৪২ হিজরী
Home হোম বাংলাদেশ বিমান বাহিনীর এ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত
RELEASE COPY-03
RELEASE COPY-01

বাংলাদেশ বিমান বাহিনীর এ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত

31
0

ঢাকা, ১৯ নভেম্বর ঃ- বাংলাদেশ বিমান বাহিনী আন্তঃঘাঁটি এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২০ বৃহস্পতিবার (১৯-১১-২০২০) ঢাকা সেনানিবাসের কুর্মিটোলায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু খেলার মাঠে সমাপ্ত হয়েছে। বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চুড়ান্ত দিনের বিভিন্ন প্রতিযোগিতা প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পদক ও ট্রফি বিতরণ করেন।

উক্ত প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ৭টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দল ১১টি স্বর্ণ, ৭টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক পেয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব লাভ করেছে এবং ৫টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৬টি ব্রোঞ্জ পদক পেয়ে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দল রানার্স-আপ হয়েছে।

অন্যদিকে বিএএফ ঘাঁটি জহুরুল হক সার্বিকভাবে চ্যাম্পিয়ন হয়েছে।

বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলের অফিসার ক্যাডেট এম ফাহিম পারভেজ প্রতিযোগিতায় সেরা ক্রীড়াবিদ বিবেচিত হয়েছেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, বিমান সেনা, এমওডিসি এবং অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

(31)

Close