রবিবার, ২১শে জুলাই ২০১৯ ইং; ৬ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ; ১৭ই জিলক্বদ ১৪৪০ হিজরী
Home বিমান বাহিনী বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা পদোন্নতি পর্ষদ-২০১৯ অনুষ্ঠিত
DAI_0086 (1)

বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা পদোন্নতি পর্ষদ-২০১৯ অনুষ্ঠিত

261
0

ঢাকা, ০৯ জুলাই:- বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা পদোন্নতি পর্ষদ-২০১৯ গত ০৭ জুলাই হতে ০৯ জুলাই ২০১৯ পর্যন্ত বিমান বাহিনী সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি উক্ত পর্ষদের সভাপতিত্ব করেন।

পদোন্নতি পর্ষদ শুরুর প্রাক্কালে বিমান বাহিনী প্রধান মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মূলক মূল্যবান বাণী উপস্থিত উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন । উক্ত পর্ষদে স্কোয়াড্রন লীডার হতে উইং কমান্ডার, উইং কমান্ডার হতে গ্রুপ ক্যাপ্টেন এবং গ্রুপ ক্যাপ্টেন হতে এয়ার কমডোর পদে যোগ্য প্রার্থীদের পদোন্নতির ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়। সামরিক জীবনে সফল নেতৃত্বদানকারী কর্মকর্তাগণ যারা গণতন্ত্রকে সুসংহত করার জন্য দৃঢ় প্রত্যয়ের অধিকারী, দেশপ্রেমিক এবং স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী তাদেরকে উচ্চপদে পদোন্নতি দেয়া হয়েছে।

এছাড়া, পদোন্নতির ক্ষেত্রে তাদের পেশাগত মান ও যোগ্যতা, শিক্ষা, মনোভাব, শৃঙ্খলা, সততা, বিশ^স্ততা ও আনুগত্যের ওপর গুরুত্বারোপ করা হয়েছে। বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারগণ, বিভিন্ন ঘাঁটির এয়ার অধিনায়কগণ এবং অন্যান্য এয়ার অফিসারগণ উক্ত পর্ষদে উপস্থিত ছিলেন।

(261)

Close