শুক্রবার, ৩রা ডিসেম্বর ২০২১ ইং; ১৯শে অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ২৭শে রবিউস-সানি ১৪৪৩ হিজরী
Home বিমান বাহিনী বাংলাদেশ বিমান বাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও কিলোফ্লাইটের বৈমানিক এবং তাঁদের উত্তরাধিকারীদের বিমান বাহিনী প্রধানের সংবর্ধনা অনুষ্ঠিত
REL - 05

বাংলাদেশ বিমান বাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও কিলোফ্লাইটের বৈমানিক এবং তাঁদের উত্তরাধিকারীদের বিমান বাহিনী প্রধানের সংবর্ধনা অনুষ্ঠিত

76
0

ঢাকা, ২১ নভেম্বর ২০২১ ঃ- মহান স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ বিমান বাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও কিলো ফ্লাইটের বৈমানিক এবং তাঁদের উত্তরাধিকারীদের রবিবার (২১-১১-২০২১) সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ বিমান বাহিনী।

বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডবিøউসি, এফএডবিøউসি, পিএসসি ঢাকার তেজগাঁওস্থ বিএএফ শাহীন হলে সশস্ত্র বাহিনী দিবস ২০২১ উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে মোট ২৫ জন সদস্যকে সংবর্ধনা দেন। উক্ত অনুষ্ঠানে ‘কিলোফ্লাইট’-এর অসামরিক বৈমানিকদেরও সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিমান বাহিনী প্রধান খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও কিলো ফ্লাইটের বৈমানিক এবং তাঁদের উত্তরাধিকারীদের সঙ্গে কুশল বিনিময় করেন। বিমান বাহিনী প্রধান তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযুদ্ধে আতেœাৎসর্গকারী সকল শহীদদের।

এছাড়াও, তিনি মহান মুক্তিযুদ্ধে বিমান বাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও কিলো ফ্লাইটের বৈমানিকদের অবদানের কথা গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। অনুষ্ঠানে প্রিন্সিপাল স্টাফ অফিসারগণসহ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

(76)

Close