শনিবার, ২৬শে সেপ্টেম্বর ২০২০ ইং; ১১ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ; ৭ই সফর ১৪৪২ হিজরী
Home হোম বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে দিনাজপুর জেলার ঘোড়াঘাট এর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কে রংপুর হতে ঢাকায় স্থানান্তর
Photo
Photo 02

বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে দিনাজপুর জেলার ঘোড়াঘাট এর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কে রংপুর হতে ঢাকায় স্থানান্তর

78
0

ঢাকা, ০৩ সেপ্টেম্বর ২০২০ঃ- দুর্বৃত্তদের আঘাতে আহত দিনাজপুর জেলার ঘোড়াঘাট এর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম কে বৃহস্পতিবার (০৩-০৯-২০২০) গুরুতর অবস্থায় বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টার যোগে রংপুর হতে ঢাকায় স্থানান্তর করা হয়।

‘ওহ অরফ ঃড় ঈরারষ চড়বিৎ’ এর আওতায় বাংলাদেশ বিমান বাহিনী নিয়মিতভাবে বেসামরিক প্রশাসনকে জরুরী বিমান পরিবহন এবং মেডিক্যাল ইভাকোয়েশন (গঊউঊঠঅঈ) সেবা প্রদান করে আসছে। উক্ত মেডিক্যাল ইভাকোয়েশন (গঊউঊঠঅঈ) মিশনের মাধ্যমে বিমান বাহিনী দেশের যে কোন এলাকা হতে গুরুতর অসুস্থ রোগীদের দ্রুততম সময়ে উন্নত চিকিৎসা প্রাপ্তিতে সহায়ক ভূমিকা পালন করছে। উল্লেখ্য যে, বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এর প্রয়োজনীয় দিক নির্দেশনায় উক্ত মিশন পরিচালনা করা হয়।

গত বুধবার (০২-০৯-২০২০) রাতে একদল দুর্বৃত্ত দিনাজপুর জেলার ঘোড়াঘাট এর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম এর সরকারী বাসভবনে ঢ়ুকে ধারালো অস্ত্র দ্বারা মাথায় আঘাত করলে তাকে রংপুর ডক্টরস ক্লিনিক এর আইসিইউতে রাখা হয়। অবস্থার অবনতি হলে তাকে জরুরী ভিত্তিতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টার যোগে রংপুর হতে ঢাকায় স্থানান্তর করা হয়। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতাল, ঢাকায় প্রেরণ করা হয়।

(78)

Close