বুধবার, ১৯শে জানুয়ারি ২০২২ ইং; ৬ই মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৫ই জমাদিউস-সানি ১৪৪৩ হিজরী
Home বিমান বাহিনী বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কর্তৃক “নব আলো” স্কীমের উদ্বোধন ও পারিবারিক চিকিৎসা বই বিতরণী অনুষ্ঠান
REL - 05
REL - 03

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কর্তৃক “নব আলো” স্কীমের উদ্বোধন ও পারিবারিক চিকিৎসা বই বিতরণী অনুষ্ঠান

77
0

ঢাকা, ০৮ জানুয়ারি ২০২২ ঃ বাংলাদেশ বিমান বাহিনীতে কর্মরত চতুর্থ শ্রেণীর কর্মচারী ও তাদের পরিবারবর্গ যারা সরকারী ভাবে চিকিৎসা প্রাপ্তির আওতাভূক্ত নন, তাদের চিকিৎসা প্রদান কার্যক্রমের পরিধি সহজলভ্য ও ব্যাপকতর করার লক্ষ্যে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভানেত্রী তাহমিদা হান্নান-এর দিক নির্দেশনা ও উদ্যোগে বাফওয়া কর্তৃক “দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড”-এর পৃষ্ঠপোষকতায় “নবআলো” স্কীম চালু করা হয়েছে।

এ স্কীমের আওতায় বিনামূল্যে নিয়মিত চিকিৎসা সুযোগের পাশাপাশি বিভিন্ন স্বনামধন্য হাসপাতালের মাধ্যমে প্যাথলজি ও রেডিওলজিক্যাল পরীক্ষাসহ শল্যচিকিৎসা (সার্জারী) প্রদান করা হবে। বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভানেত্রী তাহ্মিদা হান্নান এ “নবআলো” স্কীমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে ফলক উন্মোচনের পাশাপাশি, এ মহতী উদ্যোগের স্বপ্ন বাস্তবায়ন ও সফলতার জন্য দোয়া-মোনাজাত করা হয়। পরবর্তীতে তিনি কেন্দ্রীয় বাফওয়ার প্রাঙ্গনে “নবআলো” স্কীমের পারিবারিক চিকিৎসা বই বিতরনের মাধ্যমে এ চিকিৎসা সেবার সূচনা করেন।

“নবআলো” স্কীমের বই বিতরণী অনুষ্ঠানে “দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড”এর ব্যবস্থাপনা পরিচালক শামসুন নাহার জাফর উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ বিমান বাহিনীর সকল ঘাঁটিতে এ চিকিৎসা সেবার কার্যক্রম চালু করা হয়েছে।

(77)

Close