শনিবার, ১লা অক্টোবর ২০২২ ইং; ১৬ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৪ঠা রবিউল-আউয়াল ১৪৪৪ হিজরী
Home হোম বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া, BAFWWA) ও নভোএয়ার লিমিটেড এর মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান
Photo-1
Photo (1)

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া, BAFWWA) ও নভোএয়ার লিমিটেড এর মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

53
0

ঢাকা, ১২ সেপ্টেম্বরঃ বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া, BAFWWA) কর্তৃক পরিচালিত ল্যাঙ্গুয়েজ ল্যাব-এ নভোএয়ার লিমিটেড এর প্রশিক্ষণার্থী ভর্তি ও তদ্সংক্রান্ত বিষয়ে কার্যক্রম পরিচালনার নিমিত্তে ১২ সেপ্টেম্বর ২০২২, সোমবার বাফওয়া ও নভোএয়ার লিমিটেড এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ফলে প্রথমবারের মতো নভোএয়ার লিমিটেড এর ২০ জন প্রশিক্ষণার্থী উক্ত ল্যাঙ্গুয়েজ ল্যাব-এ প্রশিক্ষণের নিমিত্তে ভর্তি হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাফওয়ার সম্মানিত সভানেত্রী তাহমিদা হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

দেশের কর্মক্ষম জনগোষ্ঠীকে দেশে ও আন্তর্জাতিক পরিমন্ডলে নিজেদের জায়গা আরও সুদৃঢ়ভাবে তৈরি করে নেয়ার জন্য নিজ ভাষা ছাড়াও অন্যান্য ভাষাশিক্ষার প্রয়োজনীয়তা অনুধাবন করে ২৪ জুলাই ২০১৭ তারিখে (বাফওয়া) কর্তৃক পরিচালিত ল্যাঙ্গুয়েজ ল্যাব এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। বাফওয়ার সম্মানিত সভানেত্রী তাহমিদা হান্নান এর সুস্পষ্ট দিক-নির্দেশনায় ভাষা শিক্ষার প্রশিক্ষণকে আরও প্রসারিত করার লক্ষ্যে বাফওয়া হতে বিভিন্ন ভাষার উপর প্রশিক্ষণ প্রদানের উদ্যোগ নতুনভাবে গ্রহণ করা হয়। এরই ধারাবাহিকতায় বাফওয়া ও নভোএয়ার লিমিটেড এর মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাফওয়া এর পক্ষে বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান, কল্যাণ ও অনুষ্ঠান পরিদপ্তর এর পরিচালক এবং সিনিয়র লিঁয়াজো কর্মকর্তা এয়ার কমডোর আবুল ফজল মুহাম্মদ আতিকুজ্জামান এবং নভোএয়ার লিমিটেড এর পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর গ্রুপ ক্যাপ্টেন মফিজুর (অবসরপ্রাপ্ত), সিনিয়র ম্যানেজার কেবিন সেফটি এন্ড সার্ভিসেস মুক্তা ওয়াহীদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন। বাফওয়া কর্তৃপক্ষ এই প্রশিক্ষণটিকে জনসাধারণের জন্য উন্মুক্ত করেছে। উক্ত অনুষ্ঠানে বাফওয়ার সহ-সভানেত্রীবৃন্দসহ সকল সদস্য/সদস্যাগণ এবং নভোএয়ার লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  

(53)

Close