শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর ২০২১ ইং; ৯ই আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৫ই সফর ১৪৪৩ হিজরী
Home সেনা বাহিনী বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা – ২০২১ সমাপ্ত
Photo
Photo (1)

বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা – ২০২১ সমাপ্ত

61
0

ঢাকা, ১২ সেপ্টেম্বর ২০২১ঃ বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া (সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং) প্রতিযোগিতা-২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ রবিবার (১২ সেপ্টেম্বর ২০২১) ডিভিশন সুইমিং পুল, রংপুর সেনানিবাসে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, রংপুর এরিয়া মেজর জেনারেল এস এম কামরুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ প্রতিযোগিতায় বিভিন্ন ফরমেশন হতে মোট ১৪টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ঘাটাইল অঞ্চল দল ১০টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৭টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং ৭টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক পেয়ে যশোর অঞ্চল দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। শ্রেষ্ঠ সাঁতারু হিসেবে নির্বাচিত হন ঘাটাইল অঞ্চল দলের কর্পোরাল ফয়সাল আহমেদ। ওয়াটার পোলো প্রতিযোগিতায় রংপুর অঞ্চল দল চ্যাম্পিয়ন এবং ঢাকা অঞ্চল দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। ওয়াটার পোলোতে শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে বিবেচিত হন রংপুর অঞ্চল দলের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ মনির হুসাইন।

সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ এবং রংপুর সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

(61)

Close