সোমবার, ২৬শে আগস্ট ২০১৯ ইং; ১১ই ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ; ২৩শে জিলহজ্জ ১৪৪০ হিজরী
Home নৌবাহিনী বাংলা নবর্বষ উপলক্ষে সেনাবাহিনীর অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতির ঢাকা সেনানিবাসে আগমন
বাংলা নবর্বষ উপলক্ষে সেনাবাহিনীর অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতির  ঢাকা সেনানিবাসে আগমন

বাংলা নবর্বষ উপলক্ষে সেনাবাহিনীর অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতির ঢাকা সেনানিবাসে আগমন

26
0

ঢাকা, ১৪ এপ্রিল ২০১৯ ঃ মহামান্য রাষ্ট্রপতি স্বপরিবারে আজ রবিবার (১৪-৪-২০১৯) বাংলা নববর্ষ বরণ প্রানের উচ্ছাসে বৈশাখ ১৪২৬ পালন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ঢাকা লেডিস ক্লাব কর্তৃক আয়োজিত কুর্মিটোলা গলফ ক্লাবে এক সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজে অংশগ্রহণ করেন।

মহামান্য রাষ্ট্রপতি কুর্মিটোলা গলফ ক্লাবে আগমন করলে মাননীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অবঃ) তারিক আহমেদ সিদ্দিক (Major General (Retd.)Tarique Ahmed Siddique)) সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ (General Aziz Ahmed) স্ব-স্ত্রীক তাঁকে অভ্যর্থনা জানান।

বাংলা নববর্ষ ১৪২৬ উৎযাপন উপলক্ষে ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে এ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়। মহামান্য রাষ্ট্রপতি অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের সাথে কুশল বিনিময় করেন।
মহামন্য রাষ্ট্রপতি তাঁর বক্তব্যে সেনাবাহিনীর নিজস্ব শিল্পীদের অংশগ্রহনে এই সাংস্কৃতিক অনুষ্ঠান করায় তাঁদেরকে ধন্যবাদ জানান। এছাড়া তিনি তাঁর বক্তব্যে দেশবাসিকে নববর্য়ের শুভেচ্ছা জনানা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নৌবাহিনী প্রধান এডমিরাল আবু মোজাফফর মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব চৌধুরী, এনবিপি, ওএসপি, বিসিজিএম, বিসিজিএমএস, এনডিসি, পিএসসি (Admiral Abu Mozaffar Mohiuddin Mohammad Aurangzeb Chowdhury), সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল ষ্টাফ অফিসার (পিএসও) এবং উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

(26)

Close