বুধবার, ১৬ই অক্টোবর ২০১৯ ইং; ১লা কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ; ১৬ই সফর ১৪৪১ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা বিইউপিতে ফিল্ম ফেস্ট-২০১৯ এর সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
বিইউপিতে ফিল্ম ফেস্ট-২০১৯ এর সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বিইউপিতে ফিল্ম ফেস্ট-২০১৯ এর সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

24
0

ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০১৯ : ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিস এর মাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম বিভাগের তত্ত্বাবধানে আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর ২০১৯) ঢাকার মিরপু সেনানিবাসস্থ বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি)-তে দ’ু দিনব্যাপী ‘বিইউপি ফিল্ম ফেস্ট-২০১৯’ সমাপ্ত হয় ।
আজ মঙ্গলবার ‘বিইউপি ফিল্ম ফেস্ট-২০১৯’এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাননীয় রেল মন্ত্রী জনাব নুরুল ইসলাম সুজন, এমপি (Mr. Nurul Islam Sujan, MP) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়া, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মেজর জেনারেল মোঃ এমদাদ উল বারী, এনডিসি, পিএসসি, টিই (Major General Md. Emdad-ul-Bari, ndc, psc, te) বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে, গতকাল সোমবার (২৩-৯-২০১৯) বিইউপির ট্রেজারার এয়ার কমডোর মোহাম্মাদ বেলাল, বিইউপি, এনডিইউ, পিএসসি, জিডি (পি) (Air Commodore Muhammad Belal, BUP, ndu, ndc, psc, GD(P) ‘বিইউপি ফিল্ম ফেস্ট-২০১৯’অনুষ্ঠানের উদ্বোধন করেন। বিইউপি ফিল্ম ফেস্ট-২০১৯ এর প্রথম দিন তারিক আহমেদ কর্তৃক পরিচালিত সিনেমা ফাগুন হাওয়া প্রদর্শন করা হয়। এছাড়া, অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের জমাকৃত বিভিন্ন স্বল্প দৈর্ঘ্যরে সিনেমাও প্রদর্শনকরা হয় এবং প্রখ্যাত ডিরেক্টর অমিতাভ রেজা চৌধুরী সিনেমা তৈরির বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

ফিল্ম ফেস্টের দ্বিতীয় দিনে Hasina: A Daughter’s Tale সিনেমাটি প্রদর্শন করা হয়। এছাড়া, সিনেকুইজ, ডিসপ্লে, কোসপ্লেসহ বিভিন্ন প্রতিযোগিতাসহ একটি আলোচনা সভা আয়োজন করা হয়, যেখানে সিনেমাটো গ্রাফার মি. পঙ্কজ পালিত তাঁর বিভিন্ন অভিজ্ঞতা শেয়ার করেন।

উক্ত ফিল্ম ফেস্টে ২৭টি বিশ্ববিদ্যালয়ের ২০০জন প্রতিযোগী প্রতিযোগিতার বিভিন্ন বিষয়ে অংশগ্রহণ করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি, আমন্ত্রিত অতিথি, গণমাধ্যম কর্মীসহ বিইউপির ঊর্ধ্বতন শিক্ষক, কর্মকর্তা এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

(24)

Close