বৃহস্পতিবার, ২৩শে মে ২০১৯ ইং; ৯ই জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ; ১৭ই রমযান ১৪৪০ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা বিইউপিতে ‘মিডিয়া ল্যাবরেটরী’ এর উদ্বোধন
WEB=04
WEB=03
WEB=02
WEB=01
WEB=04

বিইউপিতে ‘মিডিয়া ল্যাবরেটরী’ এর উদ্বোধন

24
0

ঢাকা, ০৬ মে ২০১৯: ঢাকার মিরপুর সেনানিবাসস্থ বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) কমপ্লেক্সে ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ -এর মাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম ডিপার্টমেন্টের তত্ত্বাবধানে আজ সোমবার (০৬-০৫-২০১৯) একটি ‘মিডিয়াল্যাবরেটরী’ উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মোঃ এমদাদ উল বারী, এনডিসি, পিএসসি, টিই (Major General Md Emdad-Ul-Bari, ndc, psc, te) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপ-উপাচার্য প্রফেসর ড: এম আবুল কাশেম মজুমদার (Professor M Abul Kashem Mozumder, PhD.)।

শিক্ষার্থীদের পাঠ্যক্রম বহির্ভূত শিক্ষা কার্যক্রম পরিচালনা এবং গণযোগাযোগ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় শিক্ষা, জ্ঞানের প্রসার ও দক্ষতা বৃদ্ধি করতে উক্ত ক্লাবের যাত্রা শুরু হয়।

এ উপলক্ষে বিইউপি’র বিজয় অডিটোরিয়ামে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ -এর ডীন, বিইউপি’র উপ-উপাচার্য এবং উপাচার্য সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। বক্তারা তাঁদের বক্তব্যে এই ডিপার্টমেন্টের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং ভবিষ্যতে এই বিভাগ মাস কমিউনিকেশন এন্ড জার্নালিজম এর ক্ষেত্রে শিক্ষার্থীদের অবদান রাখার আশা প্রকাশ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিইউপির ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক ও বিপুল সংখ্যক শিক্ষার্থী।

(24)

Close