রবিবার, ২৪শে মার্চ ২০১৯ ইং; ১০ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ; ১৬ই রজব ১৪৪০ হিজরী
Home বিমান বাহিনী বিএএফ আন্তঃশাহীন বিতর্ক, কুইজ, গণিত ও স্পেলিং প্রতিযোগিতা অনুষ্ঠিত
RELEASE-COPY--01-----web

বিএএফ আন্তঃশাহীন বিতর্ক, কুইজ, গণিত ও স্পেলিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

48
0

ঢাকা, ২৭ ফেব্রুয়ারিঃ- বিএএফ আন্তঃশাহীন বিতর্ক, কুইজ, গণিত ও স্পেলিং প্রতিযোগিতা-২০১৯ এর সমাপণী অনুষ্ঠান বুধবার (২৭-০২-২০১৯) বাংলাদেশ বিমান বাহিনীর শাহীন হলে অনুষ্ঠিত হয়। বিএএফ ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ শফিকুল আলম, ওএসপি, বিএসপি, এনডিসি, এফএডব্লিউসি, পিএসসি সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের অভিনন্দন জানান এবং তাদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ বছর বিতর্কে চ্যাম্পিয়ন হয়েছে-বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ যশোর, কুইজ এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ শমশেরনগর, গণিত (মাধ্যমিক) এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ ঢাকা, গণিত (উচ্চ মাধ্যমিক) এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ ঢাকা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ শমশেরনগর, স্পেলিং (মাধ্যমিক) এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ ঢাকা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ যশোর এবং স্পেলিং (উচ্চ মাধ্যমিক) এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুর এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ ঢাকা। প্রধান অতিথি বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি, রানার্স আপ ট্রফি ও পদক প্রদান করেন।

উল্লেখ্য যে, উক্ত প্রতিযোগিতাটি গত ২৪ ফেব্রুয়ারি ১৯ তারিখে শুরু হয়েছিল। অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন শাহীন কলেজের অধ্যক্ষ, শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিল।

(48)

Close