মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০১৯ ইং; ২রা আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ; ১৬ই মুহাররম ১৪৪১ হিজরী
Home বিমান বাহিনী বিএএফ শান্তিরক্ষী দলের মালী গমন
বিএএফ শান্তিরক্ষী দলের মালী গমন

বিএএফ শান্তিরক্ষী দলের মালী গমন

32
0

ঢাকা, ২৯ ডিসেম্বরঃ- বাংলাদেশ বিমান বাহিনী রিপাবলিক অব মালীতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে (গওঘটঝগঅ) নিয়োজিত কন্টিনজেন্ট প্রতিস্থাাপন করতে যাচ্ছে। প্রতিস্থাাপন কর্মসূচীর অংশ হিসেবে বিমান বাহিনীর ৪ জন মহিলা কর্মকর্তাসহ ১১০ জন সদস্য শনিবার (২৯-১২-২০১৮) মালীর উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে।

বাংলাদেশ বিমান বাহিনীর এই কন্টিনজেন্টের নেতৃত্বে থাকবেন গ্রুপ ক্যাপ্টেন মোঃ মামুনুর রশীদ, এএফডব্লিউসি, পিএসসি। উল্লেখ্য, মালীতে বিবাদমান সংঘাত নিরসনে বাংলাদেশ বিমান বাহিনীর সদস্যরা অত্যন্ত দক্ষতা, পেশাদারিত্ব এবং আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে সে দেশের সরকার এবং আপামর জনসাধারণের আস্থাা অর্জন করতে সক্ষম হয়েছে। তাঁদের অর্জিত এ সুনাম ও সাফল্য অক্ষুন্ন রেখে শান্তিরক্ষীরা ভবিষ্যৎ দিনগুলোতে যেন আরো উৎকর্ষতা অর্জন করতে পারে, এ কামনা করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এক মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ বিমান বন্দরে উপস্থিাত থেকে তাদেরকে বিদায় জানান। এর আগে ২৪ ডিসেম্বর ২০১৮ তারিখে বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি মালীগামী বিমান বাহিনী কন্টিনজেন্ট সদস্যদের উদ্দেশে ব্রিফিং প্রদান করেন এবং মিশনের সাফল্য কামনায় বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।

(32)

Close