শুক্রবার, ১৯শে এপ্রিল ২০১৯ ইং; ৬ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ; ১৩ই শাবান ১৪৪০ হিজরী
Home বিমান বাহিনী বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের বার্ষিক ক্রীড়া সমাপ্ত
বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের বার্ষিক ক্রীড়া সমাপ্ত

বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের বার্ষিক ক্রীড়া সমাপ্ত

33
0

ঢাকা, ২৬ জানুয়ারি:- বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (ঝঊগঝ) এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০১৮-২০১৯ শনিবার (২৬-০১-২০১৯) স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ শফিকুল আলম, ওএসপি, বিএসপি, এনডিসি, এফএডব্লিউসি, পিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের অভিনন্দন জানান এবং তাদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় জুপিটার হাউজ ১৬ টি স্বর্ণ, ৬ টি রৌপ্য এবং ৯ টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং মারস হাউজ ৬ টি স্বর্ণ, ১০ টি রৌপ্য এবং ৯ টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার-আপ হবার গৌরব অর্জন করে। এ বছর জুপিটার হাউজের রিয়াদ মাহমুদ খান শ্রেষ্ঠ খেলোয়াড় বিবোচিত হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত বার্ষিক কুচকাওয়াজে এবার জুপিটার হাউজ (বালক) ফ্লাইট সেরা বিবেচিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বি এ এফ সেমস এর ছাত্র/ছাত্রীদের প্রাতিষ্ঠানিক শিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের পাশাপাশি সহশিক্ষামূলক কার্যক্রমে পারদর্শিতা দেখানোর জন্য তাদের অভিনন্দন জানান। তিনি অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ ও ছাত্র/ছাত্রীদের ধন্যবাদ জানান।

উক্ত অনুষ্ঠানে স্কুলের ছাত্র-ছাত্রী ছাড়াও বাংলাদেশ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, প্রিন্সিপাল, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

(33)

Close