শনিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২০ ইং; ১৭ই ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ; ৪ঠা রজব ১৪৪১ হিজরী
Home বিমান বাহিনী বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (বিএএফ সেমস)এর বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৯-২০২০ অনুষ্ঠিত

বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (বিএএফ সেমস)এর বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৯-২০২০ অনুষ্ঠিত

46
0

ঢাকা, ০৭ ফেব্রুয়ারিঃ- বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (বিএএফ সেমস্) এর বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৯-২০২০ বৃহস্পতিবার (০৬-০২-২০২০) তারিখে বিমান বাহিনী শাহীন হল, ঢাকায় অনুষ্ঠিত হয়।

সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল মোঃ আবুল বাশার, বিবিপি, ওএসপি, এনডিসি, এসিএসসি, পিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক পরীক্ষায় ১ম থেকে ৯ম শ্রেণি পর্যন্ত উত্তীর্ণ ১ম স্থান অধিকারী এবং ‘ও’ লেভেল ২০১৮-২০১৯ পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য বিজয়ীদের মাঝে ‘বিমান বাহিনী প্রধান ক্রেস্ট’ ও সনদপত্র বিতরণ করেন।

অনুষ্ঠানে জুনিয়র গ্রæপ থেকে ফাতিমা বিনতি শরীফ এবং সিনিয়র গ্রæপ থেকে নূূর-ই-নুসাইবাহ কে ২০১৯ এর শ্রেষ্ঠ শিক্ষার্থীর পদক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে মিজ তৌহিদা আরফিন কে “শ্রেষ্ঠ শিক্ষক ২০১৯” পদক প্রদান করেন। এছাড়াও প্রধান অতিথি হাউজ ভিত্তিক বিভিন্ন পুরস্কার প্রদান করেন। একাডেমিক বিভাগে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে মার্স হাউজ এবং রানার আপ ট্রফি লাভ করে ভেনাস হাউজ। এছাড়া শৃঙ্খলায় জুপিটার হাউজ চ্যাম্পিয়ন ট্রফি এবং মারকারি হাউজ রানার আপ ট্রফি লাভ করে। সাংস্কৃতিক বিভাগে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে ভেনাস হাউজ এবং রানার আপ ট্রফি লাভ করে মারকারি হাউজ। সামগ্রিকভাবে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে মার্স হাউজ এবং রানার আপ ট্রফি লাভ করে জুপিটার হাউজ।

এ উপলক্ষ্যে প্রধান অতিথি বিএএফ সেমস্ এর শিক্ষা ও সহশিক্ষামূলক কার্যক্রমে অভাবনীয় সাফল্য অর্জনের প্রশংসা করেন। তিনি আশা প্রকাশ করেন যে, এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এসময় বিএএফ সেমস্ এর পরিচালনা পর্ষদের সভাপতি এবং বিএএফ ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ নজরুল ইসলাম, বিএসপি, এনএসডবিøউসি, এএফডবিøউসি, পিএসসি উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিএএফ সেমস্ এর অধ্যক্ষ গ্রæপ ক্যাপ্টেন ফেরদৌস মান্নান, পিএসসি তার স্বাগত বক্তব্যে স্কুলের বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য সম্পর্কে সকলকে অবহিত করেন। সনদপত্র বিতরণের পর একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে স্কুলের উদীয়মান শিল্পীরা নাচ, গান, কবিতা ও নাটকের মাধ্যমে উপস্থিত দর্শকদের মনোরঞ্জন করে। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, অভিভাবক এবং স্কুলের ছাত্র-ছাত্রীরা দর্শক হিসেবে উপস্থিত ছিল।

(46)

Close