রবিবার, ২৪শে মার্চ ২০১৯ ইং; ১০ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ; ১৬ই রজব ১৪৪০ হিজরী
Home বিমান বাহিনী বিমানবাহিনীর ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান
RELEASE COPY-01-------------0001

বিমানবাহিনীর ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান

260
0

ঢাকা, ১৪ মার্চঃ- বাংলাদেশ বিমান বাহিনীর ৬২তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান বৃহষ্পতিবার (১৪-০৩-২০১৯) বিমান বাহিনী ঘাঁটি বাশারের ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটে অনুষ্ঠিত হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (রক্ষণাবেক্ষণ) এয়ার ভাইস মার্শাল মোঃ কামরুল এহসান, ওএসপি, বিইউপি, এনডিসি, পিএসসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন। কোর্সে সেরা নৈপূণ্যের জন্য বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লীডার মোঃ রাশেদুল ইসলাম, জিডি (পি) ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন।

সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি ফ্লাইট সেফটি ইনস্টিটিউটের অধিনায়ক এবং অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান। এর আগে উক্ত ইনস্টিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোঃ এনামুল হক, জিইউপি, এওডব্লিউসি, পিএসসি তার স্বাগতভাষণে এ কোসের্র উপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ১১ জন, বাংলাদেশ নৌবাহিনী এবং শ্রীলংকান বিমান বাহিনীর একজন কর্মকর্তাসহ মোট ১৩ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমান সদর, বাংলাদেশ নৌবাহিনী, শ্রীলঙ্কা হাই কমিশন ও ঘাঁটি বাশার এর আমন্ত্রিত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

 

(260)

Close