শনিবার, ২০শে এপ্রিল ২০১৯ ইং; ৭ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ; ১৪ই শাবান ১৪৪০ হিজরী
Home বিমান বাহিনী বিমান বাহিনীর ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত
বিমান বাহিনীর ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত

বিমান বাহিনীর ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত

3
0

ঢাকা, ১৫ মার্চঃ- বাংলাদেশ বিমান বাহিনীর ৫৮তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান আজ বুধবার (১৫-০৩-২০১৭) বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশারের ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটে অনুষ্ঠিত হয়।

সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

কোর্সে সেরা নৈপূণ্যের জন্য পাকিস্তান বিমান বাহিনীর স্কোয়াড্রন লীডার কাশিফ সাঈদ ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন। সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং তিনি ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটের অধিনায়ক, প্রশিক্ষকবৃন্দ ও প্রশিক্ষণ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এর আগে উক্ত ইনস্টিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন হায়দার আবদুল্লাহ তার স্বাগত ভাষণে এ কোসের্র উপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ০৭ জন এবং বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, ভারতীয় বিমান বাহিনী, পাকিস্তান বিমান বাহিনী ও শ্রীলংকা বিমান বাহিনীর ০১ জন করে কর্মকর্তা সহ মোট ১২ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমান সদর ও ঘাঁটির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

(3)

Close