মঙ্গলবার, ২৫শে জুন ২০১৯ ইং; ১১ই আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ; ২০শে শাওয়াল ১৪৪০ হিজরী
Home বিমান বাহিনী বিমান বাহিনী প্রধানের মালয়েশিয়া সফর
WEB

বিমান বাহিনী প্রধানের মালয়েশিয়া সফর

85
0

ঢাকা, ২৬ মার্চঃ- বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি সস্ত্রীক এবং দুই জন সফরসঙ্গীসহ মঙ্গলবার (২৬-০৩-২০১৯) ০৬ দিনের এক সরকারী সফরে মালয়েশিয়া গমন করেন।

মালয়েশিয়ায় অবস্থানকালে তিনি “Langkawi International Maritime and Aerospace Exhibition (LIMA)-2019” ও “Air Chiefs Conference” এ অংশগ্রহণ এবং “Malaysian Armed Forces Staff College” পরিদর্শন করবেন। তিনি ঐদেশের বিমান বাহিনী প্রধানসহ এয়ার চীফ কনফারেন্সে অংশগ্রহণকারী বিভিন্ন দেশের বিমান বাহিনী প্রধানদের সাথে দ্বিপাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে মত বিনিময় করবেন।

এছাড়াও বাংলাদেশ বিমান বাহিনী প্রধান রাশিয়ান এয়ারক্রাফট কর্পোরেশন, ইউনাইটেড এয়ারক্রাফট কর্পোরেশন ও IRKUT কর্পোরেশন এর প্রতিনিধিদের সাথে পেশাগত বিষয়ে মত বিনিময় করবেন।

উল্লেখ্য যে, মালয়েশিয়া সফরকালীন সময়ে বিমান বাহিনী প্রধানকে Malaysian Armed Forces Staff College কর্তৃক “Hall of Fame” উপাধি প্রদান করার কথা রয়েছে। বিমান বাহিনী প্রধানের মালয়েশিয়া সফর দুই দেশের বিমান বাহিনীর সুসম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করা যায়।

(85)

Close