শনিবার, ১৭ই আগস্ট ২০১৯ ইং; ২রা ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ; ১৫ই জিলহজ্জ ১৪৪০ হিজরী
Home সেনা বাহিনী বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত
REL - 03---
REL - 02---
REL - 04---
REL - 01----

বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

38
0

ঢাকা, ২৪ এপ্রিল ২০১৯ ঃ- বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া (সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং) প্রতিযোগিতা-২০১৯ এর সমাপনী ও পুরুস্কার বিতরণী আজ বুধবার (২৪-০৪-২০১৯) ঢাকার বনানীস্থ আর্মি সুইমিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন চীফ মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ প্রতিযোগিতায় সেনাবাহিনীর বিভিন্ন ফরমেশন হতে মোট ১২টি দল অংশ গ্রহন করে । প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন দল ১২ টি স্বর্ণ, ০২ টি রৌপ্য ও ০৩ টি ব্রোঞ্জ পদকসহ ১৪০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং ০২ টি স্বর্ণ,০৮ টি রৌপ্য ও ১০ টি ব্রোঞ্জ পদকসহ ১২৪ পয়েন্ট পেয়ে ৬৬ পদাতিক ডিভিশন দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। ওয়াটার পোলো প্রতিযোগিতায় ৬৬ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ২৪ পদাতিক ডিভিশন দল রানার আপ হয়। ১৯ পদাতিক ডিভিশন দলের ইউপি সার্জেন্ট মোঃ কামাল হোসেন শ্রেষ্ঠ সাঁতারু বিবেচিত হন। অপরদিকে, ১৬ টি গোল করে ওয়াটার পোলো খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হন ৬৬ পদাতিক ডিভিশন দলের ইউপি ল্যান্স কর্পোরাল মোঃ রফিকুল ইসলাম।

এ সময় সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ঢাকা সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশনন্ড অফিসার ও অন্যান্য পদবির সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

(38)

Close