শনিবার, ১৭ই আগস্ট ২০১৯ ইং; ২রা ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ; ১৫ই জিলহজ্জ ১৪৪০ হিজরী
Home বিমান বাহিনী বিমান বাহিনী প্রধান সামরিক বাহিনী স্টাফ কলেজের “হল অব ফেইম” এ অভিষিক্ত
WEB-01
REL - 03--
REL - 02----

বিমান বাহিনী প্রধান সামরিক বাহিনী স্টাফ কলেজের “হল অব ফেইম” এ অভিষিক্ত

115
0

ঢাকা, ২৪ এপ্রিল ২০১৯ ঃ- বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি এর নাম “মিরপুর হল অব ফেইম” এ অন্তর্ভুক্তি অনুষ্ঠান ২৪ এপ্রিল ২০১৯ তারিখে সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজের (ডিএসসিএসসি) শেখ হাসিনা কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ডিএসসিএসসি, মিরপুর হতে ‘পিএসসি’ ডিগ্রী অর্জনকারী কর্মকর্তা বিশ্বের যে কোন দেশের সশস্ত্র বাহিনীর সর্বোচ্চ পদে আসীন হওয়ার গৌরব অর্জন করলে উল্লেখিত অনুষ্ঠানের মাধ্যমে তাকে কলেজের “হল অব ফেইম” এ অভিষিক্ত করা হয়। বিমান বাহিনী প্রধান ডিএসসিএসসি’র ১৯৯৫-৯৬ সালে অনুষ্ঠিত ১৬ তম এয়ার স্টাফ কোর্সের একজন সম্মানিত গ্রাজুয়েট।

বাংলাদেশ সশস্ত্র বাহিনীর কর্মকর্তাগণের মধ্যে এ পর্যন্ত ০৭ জন সেনাপ্রধান, ০৪ জন নৌপ্রধান ও ০৩ জন বিমান বাহিনী প্রধানকে উক্ত অনুষ্ঠানের মাধ্যমে “ডিএসসিএসসি হল অব ফেইম” এ অভিষিক্ত করা হয়েছে। এছাড়াও, বিদেশী ছাত্র কর্মকর্তাদের মধ্যে শ্রীলংকান সেনাবাহিনীর ০২ জন কমান্ডারকে উক্ত সম্মাননা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য যে, বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসিকে গত ৩১ মার্চ ২০১৯ তারিখে Malaysian Armed Forces Staff CollegeHall of Fame এ অন্তর্ভুক্ত করা হয়।

 

(115)

Close