রবিবার, ১৯শে মে ২০১৯ ইং; ৫ই জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ; ১৩ই রমযান ১৪৪০ হিজরী
Home বিমান বাহিনী বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির আন্তর্জাতিক নারী দিবস – ২০১৯ উদযাপন
বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির আন্তর্জাতিক নারী দিবস – ২০১৯ উদযাপন

বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির আন্তর্জাতিক নারী দিবস – ২০১৯ উদযাপন

49
0

ঢাকা, ০৮ মার্চ ২০১৯ ঃ – বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়ার) সম্মানিত সভানেত্রী ইয়াসমিন জামান – এর সুচিন্তিত দিক নির্দেশনায় জাতীয় ও আন্তর্জাতিক বিশ্বের সাথে তাল মিলিয়ে বাফওয়া কর্তৃক শুক্রবার (০৮-০৩-২০১৯) বিএএফ শাহীন হলে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়। এ দিন একই সময়ে একই কর্মসূচীর আওতায় বিমান বাহিনীর সকল ঘাঁটিতে যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার সাথে দিবসটি উদ্যাপন করা হয়।

এ উপলক্ষ্যে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে ঢাকা এলাকায় বসবাসকারী বিমান বাহিনী সদস্যগণের সহধর্মিনীদের উপস্থিতিতে বিমান বাহিনী শাহীন হলে আন্তর্জাতিক নারী দিবস – ২০১৯ উদ্যাপন করা হয়। উক্ত অনুষ্ঠানে বাফওয়ার সম্মানিত সভানেত্রী ইয়াসমিন জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে তিনি দিবসের তাৎপর্য তুলে ধরে উপস্থিত সকলের উদ্দেশ্যে একটি সুখী ও সমৃদ্ধিশালী পরিবার তথা জাতি গঠনে নারীদের ভূমিকা উল্লেখ করে মূল্যবান বক্তব্য প্রদান করেন। এছাড়াও, অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি বক্তা আতœমর্যাদাশীল নারী সমাজ গঠনে তাদের করণীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।

পাশাপাশি অনুষ্ঠানে আমাদের দেশেরই প্রতিথযশা, কীর্তিমান কয়েকজন মহিয়সী নারী যারা নিজ নিজ ক্ষেত্রে স্ব স্ব মহিমায় সমুজ্জ্বল, তাদের জীবনী তুলে ধরে সচিত্র প্রতিবেদন উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল বিমান বাহিনী পরিবারের মধ্য থেকে কর্মজীবি কিছুসংখ্যক কর্মকর্তা ও বিমানসেনা সহধর্মিনীদের অভিজ্ঞতা বিনিময় পর্ব। এ পর্বে তারা পরিবার ও কর্মক্ষেত্রে তাদের অভিজ্ঞতা, অবস্থান ও কর্মধারা সকলের সামনে তুলে ধরেন।

(49)

Close