শনিবার, ১৬ই ফেব্রুয়ারি ২০১৯ ইং; ৪ঠা ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ; ১০ই জমাদিউস-সানি ১৪৪০ হিজরী
Home বিমান বাহিনী বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়া) উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়া) উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়া) উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

7
0

ঢাকা, ০৭ জানুয়ারী ঃ- বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়া) সেবা ও কল্যাণমূখী কার্যক্রমের আওতায় প্রতিবছরই দেশের শীত কবলিত এলাকায় দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকে।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি এবছর শীত মওসুমে ঢাকা, চট্টগ্রাম, টাঙ্গাইল, যশোর, লালমনিরহাট, শমশেরনগর, মৌলভীবাজার এবং বগুড়া এলাকায় দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে ৩,৫০০টি কম্বল বিতরণ করে। সুবিধাবঞ্চিত অসহায় গরীব দুঃস্থা জনগোষ্ঠীর শীতের দূর্ভোগ লাঘবের লক্ষ্যে বাফওয়ার নিজস্ব অর্থায়নে শীতবস্ত্রসমূহ বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির সম্মানিত সভানেত্রী ইয়াসমিন জামান বাফওয়া কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে গত ০৫ ডিসেম্বর ২০১৮ তারিখে বিমান বাহিনীতে কর্মরত অস্থাায়ী চতুর্থ শ্রেণীর কর্মচারীসহ বিমান বাহিনী ঘাঁটি বাশার সংলগ্ন তেজগাঁও এলাকার মোট ৭৬ জন দুঃস্থা ও অসহায় ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে দুস্থা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ-২০১৮ কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীগণ সহ কেন্দ্রীয় কমিটির সকল সদস্যা/সদস্যবৃন্দ উপস্থিাত ছিলেন। পর্যায়ক্রমে বাফওয়ার আঞ্চলিক/উপ-আঞ্চলিক সভানেত্রীগণ কর্তৃক বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি/ইউনিট সমূহ সংলগ্ন এলাকায় শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

(7)

Close