সোমবার, ১৮ই মার্চ ২০১৯ ইং; ৪ঠা চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ; ১০ই রজব ১৪৪০ হিজরী
Home বিমান বাহিনী মালয়েশিয়া সফর শেষে বিমান বাহিনী প্রধান দেশে ফিরেছেন
COAS Call on with RMAF

মালয়েশিয়া সফর শেষে বিমান বাহিনী প্রধান দেশে ফিরেছেন

0
0

ঢাকা, ০২ এপ্রিলঃ- বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি মালয়েশিয়ায় চার দিনের এক সরকারী সফর শেষে সোমবার (০২-০৮-২০১৮) দেশে প্রত্যাবর্তন করেছেন।

সফরকালে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান মালয়েশিয়ার বিমান বাহিনী প্রধান জেনারেল দাতো শ্রী আফেন্দি বিন বুয়াং এর সঙ্গে সাক্ষাৎ করেন। এছাড়াও, তিনি মালয়েশিয়ার প্রতিরক্ষামন্ত্রী দাতো শ্রী হিশামুদ্দিন হুসেন এবং ডিফেন্স ফোর্স এর প্রধান জেনারেল তান শ্রী রাজা মোহামেদ আফেন্দি বিন রাজা মোহামেদ নূর এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান মালয়েশিয়া বিমান বাহিনী প্রধানের সাথে বিমান বাহিনীর বিভিন্ন স¦ার্থ সংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করেন।

বাংলাদেশ বিমান বাহিনী প্রধান মালয়েশিয়া বিমান বাহিনী প্রধান এর কার্যালয়ে পৌঁছালে একটি চৌকস কন্টিনজেন্ট তাঁকে গার্ড অব অনার প্রদান করেন এবং তিনি গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন।

বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি মালয়েশিয়ার বিমান বাহিনী প্রধান এর আমন্ত্রণে ০৪ দিনের এক সরকারী সফরে গত বুধবার (২৮-০৩-২০১৮) মালয়েশিয়া গমন করেন।

বিমান বাহিনী প্রধানের মালয়েশিয়া সফর দুই দেশের বিমান বাহিনীর সুসম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করা যায়।

(0)

Close