মঙ্গলবার, ২৬শে মার্চ ২০১৯ ইং; ১২ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ; ১৮ই রজব ১৪৪০ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা মির্জাপুর ক্যাডেট কলেজের ৫৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত
SAMSUNG CAMERA PICTURES

মির্জাপুর ক্যাডেট কলেজের ৫৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

0
0

ঢাকা, ৩০ ডিসেম্বর ২০১৭ ঃ মির্জাপুর ক্যাডেট কলেজের ৫৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আজ শনিবার (৩০-১২-২০১৭) টাঙ্গাইলের মির্জাপুরে কলেজের নিজস্ব মাঠে সমাপ্ত হয়।

সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ পদাতিক ডিভিশনের জিওসি ও সাভার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ আকবর হোসেন, এসইউপি, এএফডব্লিউসি, পিএসসি, জি+। তিনি বিজয়ী দল এবং এ্যাথলেটদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

গত ২৬ ডিসেম্বর ২০১৭ তিনদিনব্যাপী উক্ত প্রতিযোগিতার উদ্বোধন করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব বিমানরায় চৌধুরী।

বর্তমান চ্যাম্পিয়ন ফজলুল হক হাউস, রানার আপ নজর”ল হাউস এবং সোহরাওয়ার্দী হাউসের কৃতি অ্যাথলেটদের বহুমাত্রিক নৈপুণ্যে জমে ওঠে লড়াই। উপভোগ্য, উজ্জ্বল আর উত্তেজনায় ভরা সব ইভেন্ট ছিল শ্বাসর”দ্ধকর। ২০১৭ সালের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে নজর”ল হাউস এবং রানার আপ ফজলুল হক হাউস।

জুনিয়র গ্র”পে সেরা অ্যাথলেট হবার কৃতিত্ব অর্জন করে ক্যাডেট তুহিন ও ক্যাডেট সাকিব এবং সিনিয়র গ্র”পে সেরা অ্যাথলেট হিসেবে বিবেচিত হয় ক্যাডেট সাব্বির ও ক্যাডেট ফুয়াদ। সার্বিক চ্যাম্পিয়ন হবার কৃতিত্ব অর্জন করে ফজলুল হক হাউস এবং সার্বিক রানার আপ ট্রফি অর্জন করে নজর”ল হাউস।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে মির্জাপুরিয়ানদের ভুয়সী প্রশংসা করেন। তিনি বলেন, দেশের শ্রেষ্ঠ ক্যাডেট কলেজ বললে মির্জাপুরের নাম উচ্চারিত হয়। তিনি আগত অভিভাবক ও অতিথিদের ধন্যবাদ জানান। দেশ ও জাতি গঠনে ক্যাডেটদের করণীয় বিষয়ে সজাগ থাকার আহ্বান জানান। বিজয়ের মাসে তাঁকে প্রধানঅতিথি করবার জন্যে কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা করেন।

(0)

Close