শনিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২০ ইং; ১৭ই ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ; ৪ঠা রজব ১৪৪১ হিজরী
Home হোম মির্জাপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটবৃন্দের ১৩তম পুনর্মিলনী অনুষ্ঠিত
IMG_3242---
IMG_3100---

মির্জাপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটবৃন্দের ১৩তম পুনর্মিলনী অনুষ্ঠিত

99
0

ঢাকা, ২৪ জানুয়ারি ২০২০ঃ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, এসবিপি, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি শুক্রবার(২৪-১-২০২০)মির্জাপুর ক্যাডেট কলেজের তিন দিন ব্যাপী ১৩তম পুনর্মিলনী অনুষ্ঠানের দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি মির্জাপুর ক্যাডেট কলেজে এসে পৌছালে তাঁকে অভ্যর্থনা জানান জিওসি ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, সাভার এরিয়া মেজর জেনারেল মোঃ আকবর হোসেন এবং কলেজের অধ্যক্ষ জনাব বিমান রায় চৌধুরী, সভাপতি মির্জাপুর এক্স ক্যাডেট এ্যাসোসিয়েশন (MECA) ও অভ্যাগত অতিথিবৃন্দ।

পরে, প্রধান অতিথি MECA পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন। তিনি কুচকাওয়াজে অংশগ্রহণকারী ক্যাডেট ও প্রাক্তন ক্যাডেটদের উদ্দেশ্যে ভাষণ প্রদান করেন। বক্তব্যের শুরুতে তিনি গভীর শ্রদ্ধাভরে স¥রণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং শ্রদ্ধা জানান ত্রিশ লক্ষ শহীদদের যাদের অসামান্য অবদানে অর্জিত হয়েছে স্বাধীন বাংলাদেশ। তিনি বর্তমান ও প্রাক্তন ক্যাডেটদের সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। এরপর তিনি ক্যাডেটবৃন্দ দ্বারা বর্ণাঢ্য চিত্র প্রদর্শনী ও বিজ্ঞান মেলার আয়োজনের শুভ সুচনা করেন। পরে প্রধান অতিথি ও প্রাক্তন ক্যাডেটবৃন্দ পুনর্মিলনীর স্মৃতি রক্ষার্থে কলেজের শহীদ মিনার এলাকায় বৃক্ষরোপন করেন।

পুনর্মিলনী অনুষ্ঠানে সামরিক ও অসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাগণ, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রাক্তন অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও অনুষদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, তিন দিন ব্যাপী মির্জাপুর ক্যাডেট কলেজের পুনর্মিলনী অনুষ্ঠান ২৩ জানুয়ারি ২০২০ শুরু হয়। প্রতি চার বছর পর পর পুনর্মিলনীর আয়োজন করা হয়ে থাকে। এতে বন্ধুত্ব ও ভ্রাতৃত্বের বন্ধন এক অনাবিল আনন্দের সাথে দৃঢ়তর হয় এবং পারস্পরিক সহমর্মিতা, সহযোগিতা ও সংবেদনশীলতার এক অপূর্ব মেলবন্ধন তৈরি হয় এই পুনর্মিলনীতে। আগামী ২৫ জানুয়ারি ২০২০ তারিখ পর্যন্ত উক্ত পুনর্মিলনী অনুষ্ঠান উদ্যাপিত হবে।

(99)

Close