Home » মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে শহীদ স্মৃতি হকি প্রতিযোগিতা-২০২১ এ ৩-১ গোলে সেনাবাহিনীকে হারিয়ে চ্যাম্পিয়ন নৌবাহিনী

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে শহীদ স্মৃতি হকি প্রতিযোগিতা-২০২১ এ ৩-১ গোলে সেনাবাহিনীকে হারিয়ে চ্যাম্পিয়ন নৌবাহিনী

Author: আইএসপিআর

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১ঃ মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘শহীদ স্মৃতি হকি প্রতিযোগিতা-২০২১’ এ বাংলাদেশ সেনাবাহিনীকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ নৌবাহিনী। বাংলাদেশ হকি ফেডারেশন এর সার্বিক ব্যবস্থাপনায় আজ শনিবার (২৭-০২-২০২১) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে আয়োজিত প্রতিযোগিতার চূড়ান্ত দিনে বাংলাদেশ সেনাবাহিনীকে ৩-১ গোলে পরাজিত করে টুর্নামেন্টের শিরোপা জয় করে নৌবাহিনী। সমাপনী দিনে বিমানবাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সমাপনী দিবসে অন্যান্যের মধ্যে তিন বাহিনীসহ হকি ফেডারেশনের পদস্থ কর্মকর্তাগণ ও উল্লেখযোগ্য সংখ্যক খেলোয়াড় উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি ২০২১ তারিখ থেকে শুরু হওয়া দশ দিনব্যাপীএ প্রতিযোগিতায় বাংলাদেশ সেনা, নৌ ও বিমান বাহিনীসহ মোট চারটি দল অংশগ্রহণ করে। অংশগ্রহণকারীদের মধ্যে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দুটি দল বাংলাদেশ সেনাবাহিনী ও নৌবাহিনীর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত পোস্ট